২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

গৃহবধূকে ফাঁদে ফেলে গণধর্ষণ

গ্রেফতারকৃত মো: হারুন (৩৮) ও মো: মাসুম (২৫) - ছবি : নয়া দিগন্ত

ফেনীর সোনাগাজীতে স্বামীর সাথে বিরোধ মিমাংসার কথা বলে এক গৃহবধূকে (১৯) পালাক্রমে ধর্ষণ করেছে কথিত মামাসহ দুর্বৃত্তরা। এ ঘটনায় ওই গৃহবধূ তিনজনের নাম উল্লেখ করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা দায়ের করেন। পুলিশ শুক্রবার সন্ধ্যায় উপজেলার চর চান্দিয়া ইউনিয়নের দক্ষিণ চর চান্দিয়া এলাকার মো: হারুন (৩৮) ও মো: মাসুমকে (২৫) গ্রেফতার করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ধর্ষণের শিকার ওই নারী নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চর ফকিরা ইউনিয়নের গুচ্ছগ্রামের বাসিন্দা। কয়েকদিন আগে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এরপর ওই নারীকে তার স্বামী কোম্পানীগঞ্জ থেকে এনে সোনাগাজী উপজেলার দক্ষিণ চর চান্দিয়া এলাকায় নানার বাড়িতে রেখে যায়। ওই নারীর কথিত মামা (নানার বাড়ির প্রতিবেশী) মো: হারুন ও তার শ্বশুরবাড়ি কোম্পানীগঞ্জের চর ফকিরা ইউনিয়নের একই এলাকায়।

বিষয়টি জানতে পেরে গত ২৪ এপ্রিল শুক্রবার বিকেলে মো: হারুন তাদের বিরোধ মিমাংসা করে স্বামীর বাড়িতে পৌঁছে দেয়ার কথা বলে তাকে অটোরিকশা করে নানার বাড়ি থেকে নিয়ে যায়। সন্ধ্যা হয়ে যাওয়ায় হারুন তার শ্বশুরবাড়িতে ওই নারীকে রেখে দেয়। হারুনের শ্বশুরবাড়িতে দুই দিন থাকার পর ২৬ এপ্রিল সন্ধ্যায় মাসুম ও হৃদয় নামে দু’জন লোক হারুনের শ্বশুর বাড়িতে যায়। এরপর হারুন ওই নারীকে তার স্বামীর সাথে কথা হয়েছে বলে তাকে ওই বাড়িতে দিয়ে আসতে তৈরি হতে বলে। রাত ৮টার দিকে তারা সিএনজি যোগে রওনা হয়। কিছু দুর যাওয়ার পর তারা ওড়না দিয়ে ওই নারীর হাত-পা ও চোখ বেঁধে এবং মুখ চেপে ধরে সোনাগাজী উপজেলার দক্ষিণ চর চান্দিয়া এলাকায় একটি পুকুর পাড়ে নিয়ে তিনজন মিলে পালাক্রমে ধর্ষণ করে।

এ সময় তিনি জ্ঞান হারিয়ে ফেললে তারা আবার তাকে গাড়িতে করে হারুনের শ্বশুর বাড়িতে নিয়ে যায়। পথিমধ্যে তার জ্ঞান ফিরে আসলে ঘটনাটি কাউকে বললে তাকেও তার স্বামীকে হত্যা করার হুমকি দেয়। গৃহবধূর স্বামী পরদিন সকালে লোকমারফতে জানতে পেরে ওই নারীকে তার মামার বাড়ি থেকে স্বামীর বাড়িতে নিয়ে যায়।

ধর্ষণের শিকার ওই নারী জানান, স্বামীর বাড়িতে পৌঁছে দেয়ার কথা বলে প্রতারক মো: হারুনের যোগসাজসে তাকে জিম্মি করে তিনজন লোক রাতের বেলায় পালাক্রমে ধর্ষণ করেছে। তিনি অসুস্থ ছিলেন বলেই থানায় মামলা করতে দেরি হয়েছে। গৃহবধূর পরিবারের লোকজন দুর্বৃত্তদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

সোনাগাজী মডেল থানার ওসি মোহাম্মদ সাজেদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। পুলিশ দু’জনকে গ্রেফতার করেছে।


আরো সংবাদ



premium cement
নোয়াখালীতে ইয়াবাসহ গৃহবধূ গ্রেফতার জুলাইয়ে ব্রাজিল সফরে যেতে পারেন প্রধানমন্ত্রী জিম্বাবুয়েকে হারিয়ে বিশ্বকে চমকে দিলো ভানুয়াতু বিতর্কিত ক্যাচের ছবির ক্যাপশনে মুশফিক লিখেছেন ‘মাশা আল্লাহ’ উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি মিরসরাইয়ে অবৈধ সেগুনকাঠসহ কাভার্ডভ্যান জব্দ মানিকগঞ্জে আগুনে পুড়ে যাওয়া মলিরানীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে বিশ্বরেকর্ড ইন্দোনেশিয়ার নারী ক্রিকেটার রোহমালিয়ার ‘এখন আমি কী নিয়ে বাঁচব’ যদি বন্ধু হও, সীমান্তে অহরহ গুলি কেন : ভারতকে ফারুক সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী

সকল