১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


পা কেটে জয় বাংলা শ্লোগান : সেই মোবারকের বাড়িতে পুলিশ সুপার

পা কেটে জয় বাংলা শ্লোগান : সেই মোবারকের বাড়িতে পুলিশ সুপার - নয়া দিগন্ত

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের থানাকান্দি গ্রামে রোববারের সহিংস সংঘর্ষে পা হারান মোবারক মিয়া। মৃত্যুর সাথে তিন দিন যুদ্ধ করে অবশেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার দিবাগত রাত আনুমানিক দেড়টার দিকে তার মৃত্যু হয়।

স্বামীর মৃত্যুর সংবাদে মোবারকের স্ত্রী সন্তানের বুকফাটা আত্মচিৎকারে যখন আকাশ ভারি হয়ে উঠছিল সেই মুহূর্তে মোবারক মিয়ার পরিবারকে সান্ত্বনা দিতে থানাকান্দি গ্রামে ছুটে যান ব্রাহ্মণবাড়িয়া জেলার পুলিশ সুপার মোহাম্মদ আনিছুর রহমান।

বুধবার দুপুরে থানাকান্দি গ্রামে গিয়ে পুলিশ সুপার মোহাম্মদ আনিছুর রহমান নিহত রিকশাচালক মোবারক মিয়ার অসহায় পরিবারকে বিভিন্নভাবে সাহায্যের আশ্বাস দেন। মোবারকের স্ত্রী ও পুত্রকে সান্ত্বনা দিয়ে তিনি বলেন, ‘মোবারকের হত্যাকারীদের প্রত্যেককেই আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করা হবে। মোবারকের ওপর হামলাকারী সকলকে গ্রেফতার করা হবে।

এ সময় পুলিশ সুপারের সাথে জেলার উর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১২ এপ্রিল নবীনগর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের থানাকান্দি গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এক রক্তক্ষয়ী সংঘর্ষে রিকশাচালক মোবারক মিয়ার পা কেটে নিয়ে প্রতিপক্ষ জয় বাংলা শ্লোগান দিয়ে গ্রামে আনন্দ উল্লাস করে। এ ঘটনায় সারা দেশে নিন্দার ঝড় উঠে। পরদিন পুলিশ বিশেষ অভিযান পরিচালানা করে দুই দলের দলনেতাসহ মোট ৪৩ জনকে আটক করে জেল হাজতে পাঠিয়েছে।


আরো সংবাদ



premium cement