০৩ এপ্রিল ২০২০

চার সন্তানের জননীকে গলাকেটে হত্যা, স্বামী গ্রেফতার

অভিযুক্ত স্বামী মো: জয়নাল আবেদীন (৩৫) -

চট্টগ্রামের বাকলিয়ায় চার সন্তানের জননীকে গলাকেটে হত্যার দায়ে অভিযুক্ত স্বামীকে রোববার গ্রেফতার করা হয়েছে।

কুমিল্লা জেলার কান্দিরপাড় এলাকার একটি চায়ের দোকান থেকে স্বামী মো: জয়নাল আবেদীনকে (৩২) গ্রেপ্তার করে বাকলিয়া থানা পুলিশ। মুরাদনগর থানার মৃত রুহুল আমীনের ছেলে তিনি।

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নেজাম উদ্দিন জানান, স্ত্রী মোছাম্মৎ রোকসানা বেগম হত্যা মামলার আসামি জয়নাল আবেদীন পালিয়ে বেড়াচ্ছিলেন। জানতে পারি কুমিল্লার কান্দিরপাড় এলাকার একটি চায়ের দোকানে পরিচয় গোপন করে কাজ করছেন জয়নাল। এমন সংবাদের ভিত্তিতে আজ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

পরে রোববার বিকেলে আদালতে হাজির করা হলে জয়নাল ১৬৪ ধারায় জবানবন্দি দিয়ে হত্যার দায় স্বীকার করেছেন।

পুলিশ জানায়, বাকলিয়া থানার তুলাতলী আলী মার্কেটের (লিজা বিল্ডিং) পঞ্চম তলার সিঁড়ির পাশের একটি ভাড়াঘরে আসামি মো: জয়নাল আবেদীন তার স্ত্রী ও ৪ সন্তান নিয়ে বসবাস করতেন। তার স্ত্রী গার্মেন্টস শ্রমিক ছিলেন।

২০১৮ সালের ৩১ নভেম্বর রাতে পারিবারিক বিরোধের জের ধরে জয়নাল তার স্ত্রীকে ধারাল ছুরি দিয়ে গলাকেটে হত্যা করে পালিয়ে যায়।

সূত্র: ইউএনবি


আরো সংবাদ

সব দরজা খুলে দিলো বাংলাদেশ ব্যাংক (১৯২১৭)এশিয়ায় করোনা কত দিন থাকবে? জানালো বিশ্ব স্বাস্থ্য সংস্থা (১৮৯৮১)যেভাবে রেবিয়ে আসছে আরো ভয়ঙ্কর অনেক প্রাণঘাতী ভাইরাস (১৫৫০০)‘একটা পয়সাও হাতে নেই, চারদিন ধরে শুধু পানি খেয়ে বেঁচে আছি’ (১৩২৩৫)আবেগে কেঁদে ফেললেন আবুধাবির ক্রাউন প্রিন্স (১১৭৫৯)করোনাভাইরাস : ভারতে মাওলানা সাদ ও তাবলিগ জামাত কর্তৃপক্ষের বিরুদ্ধে মামলা (৯৭৬৯)মার্কিন বিমানবাহী জাহাজের ৫০০০ নৌ সেনা মারা পড়বে! (৮৯৪০)করোনার বিপক্ষে জিতবে বাংলাদেশ (৮৫৬৯)মুসলিমদেরকে দোষারোপের জন্য দিল্লির মসজিদকে ব্যবহার করা হচ্ছে : ক্রুদ্ধ ওমর আবদুল্লাহ (৬৯১৬)এশিয়ায় করোনা কত দিন থাকবে? জানালো বিশ্ব স্বাস্থ্য সংস্থা (৬৭৭৪)