০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫
`


ঝগড়া থামাতে গিয়ে হত্যা, দুই গৃহবধূ গ্রেফতার

ঝগড়া থামাতে গিয়ে হত্যা, দুই গৃহবধূ গ্রেফতার - ছবি : নয়া দিগন্ত

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায় জায়গা জমির বিরোধ নিয়ে ঝগড়া থামাতে গিয়ে ভাতিজা ভাতিজার স্ত্রী ও ভাইয়ের স্ত্রীর আঘাতে মো. বাদশা মিয়া(৪৮) নামে এক দিন মজুরের মৃত্যুর ঘটনা ঘটে, নিহত বাদশা মিয়া স্ত্রী ছাড়াও ২ মেয়ে ও ১ ছেলে সন্তান রয়েছে।

শনিবার ১৬ নভেম্বর বেলা ১১ টায় উপজেলার পোপাদিয়া ইউনিয়নের আকুবদন্ডি গ্রামের এই মর্মান্তিক ঘটনা ঘটে। পুলিশ ওই ঘটনায় ভাইয়ের স্ত্রী জান্নাতুল ফেরদৌস(৪৫) স্বামী;-প্রবাসী মো. ইউনুস ও তার পুত্রবধু ফাহিমা আক্তার(২০)স্বামী;- বদিউল আলম কে গ্রেফতার করেছে। এই ব্যাপারে নিহতের স্ত্রী শাহিদা আক্তার বাদি হয়ে বোয়ালখালী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

পোপাদিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জসিম উদ্দিন জানান, আপন বড় ভাই প্রবাসী ইউনুসের পরিবারের সাথে জায়গা জমি নিয়ে নিহত বাদশার বিরোধ রয়েছে। সেই বিরোধের জের ধরে সকালে দুই পরিবারের মধ্যে ঝগড়া বাধে তা থামাতে উদ্যোগ নিলে বাদশার উপর চড়াও হয় আপন ভাইয়ে স্ত্রী ভাইপো ও ভাইপোর স্ত্রী। তারা তাকে এলাপাতারি মারধর করে এবং ইট ছুরে মারে। এতে বাদশা মাটিতে লুটিয়ে পড়ে। তাকে মমূর্ষ অবস্থায় বোয়ালখালী হাসপাতালে আনা হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

ঘটনার খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে প্রেরণ করেন। পুলিশ পরিদর্শক(তদন্ত) হেলাল উদ্দিন ফারুকী বিষয়টি নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement