০১ অক্টোবর ২০২০

হুইপ সামশুল ও তার ছেলের বিরুদ্ধে স্ট্যাটাস, যুবলীগ নেতা গ্রেফতার

গ্রেফতারকৃত যুবলীগ নেতা জমির উদ্দিন ও জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী - সংগৃহীত

জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী ও তার ছেলে নাজমুল করিম চৌধুরীর বিরুদ্ধে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দেয়ার অভিযোগে এক যুবলীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত যুবলীগ নেতার নাম জমির উদ্দিন (৪৪)। তিনি পটিয়া পৌর যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক এবং পটিয়া উপজেলার মাঝেরঘাটার মরহুম এনামুল হকের ছেলে।

শুক্রবার বিকেলে পৌরসভার মাঝের ঘাটা এলাকার নিজের বাড়ি থেকে যুবলীগ নেতা জমির উদ্দিনকে গ্রেফতার করে পুলিশ। এর আগে পটিয়া পৌর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু সাঈদ তানভির যুবলীগ নেতা জমিরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন। গ্রেফতারকৃত জমির পটিয়া পৌর যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক।

পটিয়া থানার পুলিশ পরিদর্শক মো: বোরহান উদ্দিন তথ্যপ্রযুক্তি আইনে জমির উদ্দিনকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, তার ফেসবুক আইডিতে চট্টগ্রাম-পটিয়া আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরীর বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগে ওই মামলাটি দায়ের করেন পৌর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু সাঈদ তানভির। গ্রেফতারকৃত যুবলীগ নেতা জমির উদ্দিনকে শনিবার আদালতে প্রেরণ করা হবে বলে জানান তিনি।

পটিয়া থানার ওসি বোরহান উদ্দিন বলেন, জমিরের বিরুদ্ধে পটিয়া থানায় আগের একটি হত্যা, দুটি চাঁদাবাজি ও একটি মারামারি মামলা রয়েছে।


আরো সংবাদ

বাংলাদেশ কখনই জঙ্গিবাদকে প্রশ্রয় দেয়নি, দেবেও না : স্বরাষ্ট্রমন্ত্রী কুয়েতের আমিরের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক অভাবের তাড়নায় সন্তান বিক্রি করে মায়ের আত্মহত্যার চেষ্টা বিএনপি নেতা লুৎফর রহমান মিন্টুর জানাজা ও দাফন সম্পন্ন করোনায় টিএমএসএসের নির্বাহী পরিচালক হোসনে আরার মায়ের মৃত্যু ইবতেদায়ি মাদরাসা জাতীয়করণের দাবিতে মানববন্ধন আবুল হাসানাত আব্দুল্লাহ আইসিইউতে চিকিৎসাধীন সংগ্রাম সম্পাদক আবুল আসাদকে মুক্তি দিন : অ্যামনেস্টি নারী নির্যাতনের অভিযোগে চট্টগ্রামে ওয়ার্ড যুবলীগের সভাপতি গ্রেফতার জাহালমকে ১৫ লাখ টাকা ক্ষতিপূরণ দিতে নির্দেশ আজ থেকে ও লেভেল-এ লেভেল পরীক্ষায় কোনো বাধা নেই

সকল

সুবিধাজনক অবস্থায় আজারবাইজান, ব্যাপক ক্ষয়ক্ষতির শিকার আর্মেনিয়রা (১৯২৯১)আর্মেনিয়ান রেজিমেন্ট ধ্বংস করলো আজারবাইজান, শীর্ষ কমান্ডারের মৃত্যু (১৪১০৪)আর্মেনিয়া-আজারবাইজান তুমুল যুদ্ধ, নিহত বেড়ে ৯৫ (১৩০২৮)আজারবাইজানের সাথে যুদ্ধ : ইরান দিয়ে আর্মেনিয়ার অস্ত্র বহনের অভিযোগ সম্পর্কে যা বলছে তেহরান (৭৪২৯)স্বামীকে খুঁজতে এসে সন্তানের সামনে ধর্ষণের শিকার মা (৭২৯২)আজারবাইজান-আর্মেনিয়ার যুদ্ধের মর্টার এসে পড়লো ইরানে (৭২১৭)এমসি কলেজে গণধর্ষণ : স্বামীর কাছে ৫০ হাজার টাকা দাবি করে ধর্ষকরা (৬৪১৯)এমসি কলেজে গণধর্ষণ : সাইফুরের যত অপকর্ম (৫৯৮৯)‘তুরস্ককে আবার আর্মেনীয়দের ওপর গণহত্যা চালাতে দেয়া হবে না’ (৫৬২১)আর্মেনিয়া এবং আজারবাইজান দ্বন্দ্ব: কোন দেশের সামরিক শক্তি কেমন? (৫৪৩৫)