১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২ - নয়া দিগন্ত

ফেনীতে র‌্যাবের কথিত বন্দুকযুদ্ধে দুইজন নিহত হয়েছেন। শনিবার মধ্যরাতে ফেনী সদরের ফতেহপুর রেলগেইট এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বন্দুকযুদ্ধের ওই ঘটনা ঘটে বলে র‌্যাব-৭ এর উপ-অধিনায়ক স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিম জানিয়েছেন।

বন্দুকযুদ্ধে নিহত দুইজনের মধ্যে একজনের নাম মাহবুবুল হাসান রুবেল। তিনি কুমিল্লার বাংগুড়া গ্রামের হাবিবুর রহমানের ছেলে। তাছাড়া অন্যজনের নাম-পরিচয় জানাতে পারেনি র‌্যাব।

র‌্যাব-৭ এর উপ-অধিনায়ক স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিম বলেন, মাদকের চালান আসার খবরে র‌্যাব সদস্যরা রাতে ফতেহপুর রেলগেইট এলাকায় অবস্থান নেয়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা গুলি ছোড়ে। র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলিবর্ষণ করে। গোলাগুলির মধ্যে দুই মাদক ব্যবসায়ী আহত হয়।

তিনি আরো বলেন, পরে গুলিবিদ্ধ অবস্থায় তাদেরকে ফেনী জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে একটি হটপটের ভেতরে লুকিয়া রাখা ১০ হাজার ইয়াবা, একটি বিদেশি পিস্তল, একটি ওয়ান শুটারগান এবং ১৭ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে বলে দাবি করেন তিনি।


আরো সংবাদ



premium cement
ভালুকায় কারখানা শ্রমিকের মৃত্যু ইসরাইলের ব্যাপক ক্ষতি করেছে হিজবুল্লাহ, স্বীকার প্রতিরক্ষামন্ত্রীর ন্যায়বিচার পাওয়া প্রত্যেকের মৌলিক অধিকার : প্রধান বিচারপতি তৃতীয় শ্রেণির ছাত্রীকে চকলেট খাওয়ানোর প্রলোভনে যৌন নিপীড়নের অভিযোগ এবার কি যুক্তরাষ্ট্র-ব্রিটেনও ভারতীয় মশলা থেকে মুখ ফিরিয়ে নেবে? গাইবান্ধায় চাচার ছুরিকাঘাতে প্রাণ গেল ভাতিজির শিশুদের নিয়ে বিশ্বকাপের জার্সি উন্মোচন করলো আফগানিস্তান (ভিডিও) গাজা যুদ্ধ শেষ করতে হামাস প্রধানকে হত্যা করতে চায় যুক্তরাষ্ট্র! জামালপুরে ভাঙন ঠেকাতে স্বেচ্ছাশ্রমে বাঁশ পাইলিং শঙ্কার মুখে বাংলাদেশ-যুক্তরাষ্ট্র টি-টোয়েন্টি সিরিজ গফরগাঁওয়ে বজ্রপাতে নারীর মৃত্যৃ

সকল