১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


বান্দরবানে পর্যটকের লাশ উদ্ধার

বান্দরবানে পর্যটকের লাশ উদ্ধার - নয়া দিগন্ত

বান্দরবানের থানছির একটি গেস্ট হাউস থেকে নাটোরের এক পর্যটকের লাশ উদ্ধার করা হয়েছে। ঐ পর্যটকের নাম মোঃ ইকবাল হোসেন (৫৫)। উপজেলার তিন্দু ইউনিয়নের ইয়ংরাই এলাকার শিলগিরি গেস্ট হাউস থেকে সোমবার রাতে ঐ পর্যটকের লাশ উদ্ধার করা হয়।

জানা যায়, নাটোর থেকে ৩৩ জনের একটি পর্যটক দলের সাথে মোঃ ইকবাল সেখানে বেড়াতে যায়।

পুলিশ জানায়, রাতে ঐ পর্যটকের লাশ ইঞ্জিন চালিত নৌকায় করে থানছি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ঐ পর্যটকের মৃত্যু হয়ে থাকতে পারে বলে পুলিশ প্রাথমিক ভাবে ধারণা করছে। তবে ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে বলে জানান থানার ওসি যুবায়ের হোসেন।

নিহত পর্যটক মোঃ ইকবাল নাটোরের চক বৈদ্ধনাথ এলাকার মৃত মোঃ ইসমাইলের ছেলে। তার সহযোগীরা জানান, রাত ৮ টার পরে মোঃ ইকবালকে তার রুমে মৃত অবস্থায় পাওয়া যায়। পরে থানছি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দ্রুত নিয়ে আসা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


আরো সংবাদ



premium cement
জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন : রাষ্ট্রপতি শীর্ষ সন্ত্রাসী মামুন ঢাকা থেকে গ্রেফতার ছয় আরব দেশকে গাজায় টেনে আনছে যুক্তরাষ্ট্র বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকরা কেন ঢুকবে : প্রশ্ন কাদেরের ভালুকায় গাড়িচাপায় মিল শ্রমিক নিহত বৈশ্বিক গুরুত্বপূর্ণ ইস্যুতে অভিজ্ঞতা বিনিময়ের অনবদ্য প্লাটফর্ম নারী স্পিকারদের সামিট : স্পিকার কম সময়ে মস্তিষ্কের টিউমার শনাক্ত করতে সক্ষম এআই টুল! নতুন টি-টোয়েন্টি টুর্নামেন্ট নিয়ে আসছে বিসিবি ‘সুইজারল্যান্ড শান্তি’ সম্মেলনে চীনকে যোগ দেয়ার আহ্বান জেলেনস্কির রাশিয়া-ইরান একক ব্রিকস মুদ্রা তৈরির কাজ করছে : ইরান আড়াইহাজারে ট্রাকচাপায় যুবকের মৃত্যু

সকল