১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


মতলব উত্তরে সিএনজি-অটোবাইক সংঘর্ষে ৮ জন আহত

আহতদের কয়েকজন, যারা হাসপাতালে চিকিৎসাধীন - নয়া দিগন্ত

চাঁদপুরের মতলব উত্তরে সিএনজি-অটোবাইক সংঘর্ষে ৮ জন আহত হয়েছে । পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুরে মেঘনা ধনাগোধা বেড়িবাধে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়দের সূত্রে জানা গেছে, ইসলামাবাদ ইউনিয়নের হিজলাকান্দি এলাকায় মেঘনা ধনাগোধা বেড়িবাধে অটো বাইকের সাথে সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে সিএনজি এবং অটো বাইক দুটোই ক্ষতিগ্রস্ত হয়।

এই ঘটনায় সিএনজিতে থাকা নাজমুল হক (৪০), আরিফা বিল্লাহ (৩৩), ফেরদৌসী বেগম (৩২), রিতু আক্তার (১৮), জারিফ (৬), তানিয়া (৩), জোবায়েদা (২) এবং সিএনজি চালক জানিবুল হক(৪০) মারাত্মক আহত হন।

আহতদেরকে স্থানীয়রা উদ্ধার করে দাউদকান্দি এ্যাপলো হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেন। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা ও কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

আহতদের মধ্যে সিএনজি চালক জানিবুল হক’কে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে এবং অন্যরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধী রয়েছেন। এদের মধ্যে জোবায়েদা এবং তানিয়ার অবস্থা আশংকজনক।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ(ওসি) আনোয়ারুল হক কামাল জানান, মতলব উত্তর থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) ইব্রাহিম মিয়ার নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সিএনজি ও অটো বাইক দুটো জব্ধ করে থানায় নিয়ে আসে।


আরো সংবাদ



premium cement
ভারতের কোভ্যাক্সিনেও রয়েছে দীর্ঘমেয়াদি পার্শ্বপ্রতিক্রিয়া ইসরাইল সরকারে ভয়াবহ দ্বন্দ্ব : নেতানিয়াহুকে গাঞ্জের পদত্যাগের আলটিমেটাম রাফায় ইসরাইলি হামলা, সরে যেতে বাধ্য হয়েছে ৮ লাখ ফিলিস্তিনি চেন্নাইকে বিদায় করে বেঙ্গালুরুর ‘অবিশ্বাস্য’ প্লে অফ মনের মিনার ভেঙে পড়েনি মার্কিন প্রশাসনের ‘বাকস্বাধীনতা’র মুখোশ শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী বগুড়ায় অবৈধ মজুদকৃত ১ লাখ ডিম উদ্ধার

সকল