১৭ জুন ২০২৪
`

সিঙ্গারের উরাধুরা ক্যাম্পেইন বিজয়ীর সাথে সাক্ষাৎ করবেন বুরাক

-

সিঙ্গার বাংলাদেশ লিমিটেড তাদের রূপান্তর যাত্রায় ব্র্যান্ডের মুখপাত্র হিসেবে তুরস্কের সুপারস্টার অভিনেতা বুরাক ঔজচিভিতের বাংলাদেশ সফরের বিষয়টি নিশ্চিত করেছে। বুরাক ঔজচিভিততার ইনস্টাগ্রাম স্টোরিতে নতুন একটি ভিডিও পোস্ট করে আবারো আলোড়ন সৃষ্টি করেছেন। এ ভিডিও বার্তায় বুরাক ঔজচিভিত তার সাথে সাক্ষাৎ করার জন্য একজন বিজয়ী (উরাধুরা ফ্রাইডে ক্যাম্পেইনে) পেয়ে গেছেন বলে ঘোষণা দিয়েছেন। একই সাথে বাংলা ও ইংরেজি ভাষার মিশ্রণে শুভেচ্ছা বার্তায় আরো বলেন, ‘সালাম বাংলাদেশ, কেমন আছেন আপনারা? খুব শিগগির আপনাদের সাথে দেখা হবে।
একটি স্বয়ংক্রিয় নির্বাচন প্রক্রিয়ার মাধ্যমে ‘বুরাক স্পেশাল সিঙ্গার উরাধুরা ফ্রাইডে’-এর ভাগ্যবান বিজয়ী হয়েছেন ঢাকার শান্তিনগরের মিসেস নাদিয়া আফসানা। সিঙ্গার বাংলাদেশ তার ভক্ত এবং গ্রাহকদের জন্য প্রিয় অভিনেতার সাথে দেখা ও শুভেচ্ছা জানানোর আরো বড় সুযোগ দিচ্ছে। ১৯ থেকে ২৬ মের মধ্যে দেশব্যাপী যেকোনো সিঙ্গার বেকো স্টোর এবং ংরহমবৎ.পড়স থেকে ভোক্তারা যেকোনো পণ্য কিনে ভাগ্যবান বিজয়ী হিসেবে বুরাক ঔজচিভিতের সাথে দেখা করার সুযোগ পাবেন। বুরাক ঔজচিভিত সিঙ্গার বাংলাদেশের সাথে তার সমঝোতার অংশ হিসেবে একাধিক কার্যক্রমে অংশ নিতে বাংলাদেশ সফর করবেন।
৪৬৩টি স্টোরের সমন্বয়ে সিঙ্গার বাংলাদেশের রয়েছে সবচেয়ে বিস্তৃত রিটেইল নেটওয়ার্ক। বিশ্বমানের গ্রাহকসেবা নিশ্চিতে রূপান্তর প্রক্রিয়ার অংশ হিসেবে সব রিটেইল স্টোরকে ক্রমান্বয়ে সিঙ্গার বেকো আউটলেটে পরিণত করা হবে। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement