২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


রাজধানীতে ‘ফ্রাই বাকেট’র আরো ৩টি আউটলেট চালু

-

দেশের জনপ্রিয় ফাস্টফুড চেইন ‘ফ্রাই বাকেট’ রাজধানীতে আরো তিনটি আউটলেট চালু করেছে। সম্প্রতি মিরপুর-২, শেওড়াপাড়া বেগম রোকেয়া সরণি এবং খিলগাঁওয়ের শহীদ বাকি সড়কে আউটলেট তিনটি উদ্বোধন করা হয়।
উদ্বোধন করেন ফ্রাই বাকেটের নির্বাহী পরিচালক অনিমেষ সাহা। ফ্রাই বাকেটের হেড অব মার্কেটিং আনিসুল ইসলাম, হেড অব অপারেশন রাশেদুল আলমসহ প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।
এটি নিয়ে রাজধানীতে ফ্রাই বাকেটের ৯টি আউটলেট চালু হলো। বর্তমানে নতুন তিনটি স্থানের পাশাপাশি বাড্ডা, মোহাম্মদপুর, হাতিরপুল, মগবাজার, বসুন্ধরা আবাসিক এলাকা ও বনশ্রীতে ফ্রাই বাকেটের আউটলেট চালু রয়েছে।
ফাস্ট ফুড প্রেমীদের জন্য ফ্রাইড চিকেন, কোরিয়ান চিকেন, বার্গার, রাইস মিলসহ বিভিন্ন মজাদার খাবার ও ড্রিংকস পরিবেশন করতে ‘ফ্রাই বাকেট’ চালু করে দেশের শীর্ষস্থানীয় খাদ্যপণ্য উৎপাদন ও বিপণনকারী প্রতিষ্ঠান প্রাণ গ্রুপ। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
ফের ইংলিশ লিগ চ্যাম্পিয়ন ম্যানসিটি ম্যানসিটির টানা চতুর্থ শিরোপা কেএনএফের তৎপরতার প্রতিবাদে বান্দবানে মানববন্ধন তাপপ্রবাহের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নতুন নির্দেশনা ‘ভুয়া তথ্য’ ছড়িয়ে কিরগিজস্তানে বিদেশী শিক্ষার্থীদের ওপর হামলা রংপুরে হুমকি দাতা ইউপি মেম্বারকে তলব করল রিটার্নিং কর্মকর্তা রোহিঙ্গা গ্রামে আরাকান আর্মির হামলা ও অগ্নিসংযোগ মিরপুরে ব্যাটারি চালিত রিক্সাচালক ও পুলিশ সংঘর্ষ : আহত অর্ধশত লজ্জাহীনতার বার্তা শিশুদের মনে দুর্ঘটনার কবলে ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার গুরুতর আঞ্চলিক সঙ্কটে পরিণত হয়েছে রোহিঙ্গা সমস্যা : পররাষ্ট্রমন্ত্রী

সকল