১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


বাউয়েটের নতুন ট্রেজারার কর্নেল মো: শওকত হুসেন

-

বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজির (বাউয়েট) নতুন ট্রেজারার হিসেবে গত ৫ মে যোগদান করেছেন কর্নেল মো: শওকত হুসেন পিএসসি (অব:)। রাষ্ট্রপতি ও চ্যান্সেলর বেসরকারি বিশ্ববিদ্যালয় আইন ২০১০ এর ধারা ৩৩(১) অনুযায়ী তাকে যোগদানের তারিখ হতে পরবর্তী চার বছরের জন্য নিয়োগ প্রদান করেন। বিশ^বিদ্যালয়ের ভিসি ব্রিগেডিয়ার জেনারেল মো: মিজানুজ্জামান এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে তাকে স্বাগত জানান এবং দায়িত্ব প্রদান করেন। বাউয়েটে যোগদানের পূর্বে তিনি সেনা কল্যাণ সংস্থার সেনা কল্যাণ ইলেকট্রিক ইন্ডাস্ট্রিজের নির্বাহী পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেন। কর্নেল মো: শওকত হুসেন পিএসসি (অব:) ব্রাহ্মণবাড়িয়া জেলার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে ১৯৬৭ সালে জন্মগ্রহণ করেন।
তিনি ১৯৯২ সালের ২৫ জানুয়ারি তারিখে বাংলাদেশ সেনাবাহিনীতে যোগদান করেন এবং ওই বছরের ২০ ডিসেম্বর ১৯৯২ তারিখে কমিশন প্রাপ্ত হন। তিনি দেশ ও দেশের বাইরে বিভিন্ন প্রশিক্ষণ, নিরীক্ষণ ও প্রেষণে নিয়োজিত ছিলেন। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
কিরগিজস্তানের পরিস্থিতি শান্ত হলেও উদ্বেগজনক সারা দেশে টানা ৩ দিন বৃষ্টির পূর্বাভাস দাগনভূঞায় অগ্নিদগ্ধ পরিবারের মাঝে জামায়াতের উদ্যোগে গৃহ নির্মাণ উদ্বোধন ২৫ মে বঙ্গবাজার বিপণিবিতান নির্মাণকাজের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী এখনো নিখোঁজ প্রেসিডেন্ট রাইসি : অনুসন্ধানে ৪০ দল ৫ দফা দাবিতে সারাদেশে পল্লী বিদ্যুৎ সমিতির স্মারকলিপি গাজীপুরে কারখানার ছাদ থেকে পড়ে পোশাক শ্রমিকের মৃত্যু ইসরাইলকে অস্ত্র সরবরাহ বন্ধ করুন : বাইডেনকে মালয়েশিয়ার প্রধানমন্ত্রী বগুড়ায় তীব্র লোড শেডিং, ২২ শিক্ষার্থী শ্রেণিকক্ষে অসুস্থ গণ-অর্থায়নের মাধ্যমে যেভাবে এভারেস্টের চূড়ায় বাবর আলী ৩২ দিনে ৮ বার বাড়ল স্বর্ণের দাম

সকল