১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


চেয়্যারম্যান প্রবীর সা: সম্পাদক আসিফ

আইসিসিএবির কমিটি গঠিত
-

বীমা কোম্পানিগুলোর চিফ এন্ট্রি-মানিলন্ডারিং কমপ্লায়েন্স অফিসারদের সংগঠন আইসিসিএবি গঠিত হয়েছে। একই সাথে সংগঠনটির ২০২৪-২৫ মেয়াদে কমিটি গঠন করা হয়েছে। সম্প্রতি বাংলাদেশ ব্যাংকের বিএফআইইউ সম্মেলন কক্ষে সংগঠনটির প্রতিষ্ঠা ও কমিটি গঠন করা হয়।
ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কোম্পানির ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ও সিএফও প্রবীর চন্দ্র দাস চেয়ারম্যান এবং মেটলাইফের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও হেড অব রিস্ক অ্যান্ড কমপ্লায়েন্স কর্মকর্তা মইনুল হাই আসিফ বাংলাদেশ ইন্স্যুরেন্স কোম্পানিজ ক্যামেলকো অ্যাসোসিয়েশন আইসিসিএবির সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
সম্প্রতি বাংলাদেশ ব্যাংকের সম্মেলন কক্ষে বিএফআইইউর সাথে বীমা কোম্পানিগুলোর চিফ এন্ট্রি-মানিলন্ডারিং কমপ্লায়েন্স অফিসারদের অনুষ্ঠিত বৈঠকে আইসিসিএবি প্রতিষ্ঠা ও এর কমিটি গঠন করা হয়। সভায় সভাপতিত্ব করেন বিআইএফইউর প্রধান মো: মাসুদ বিশ্বাস।
সংগঠনের অন্যান্য নির্বাচিত হলেন তাকাফুল ইসলামী ইন্স্যুরেন্সের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ সেলিম (ভাইস চেয়ারম্যান-১, নন-লাইফ), প্রগতি ইন্স্যুরেন্সের উপব্যবস্থাপনা পরিচালক পাপিয়া রহমান (ভাইস চেয়ারম্যান-২, নন-লাইফ), ডেল্টা লাইফ ইন্স্যুরেন্সের সহকারী ব্যবস্থাপনা পরিচালক ও সিএফও মিল্টন বেপারী (ভাইস চেয়ারম্যান-১, লাইফ) এবং প্রগতি লাইফ ইন্স্যুরেন্সের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো: রফিকুল আলম ভূঁইয়া (ভাইস চেয়ারম্যান-২, লাইফ), জীবন বীমা কর্পোরেশনের ডেপুটি জেনারেল ম্যানেজার মো: শাহাদাত (যুগ্ম সাধারণ সম্পাদক-১, জীবন), এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্সের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো: মোসলেম উদ্দিন আহমেদ, (যুগ্ম সাধারণ সম্পাদক-১, জীবন), প্রাইম ইন্স্যুরেন্সের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক সুজিত কুমার ভৌমিক (যুগ্ম সাধারণ সম্পাদক-১, নন-লাইফ), সিটি জেনারেল ইন্স্যুরেন্সের সিএফও শেখ আজিজুল হক (যুগ্ম সচিব-২, নন-লাইফ), অগ্রণী ইন্স্যুরেন্সের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক অ্যান্ড সিএফও চিন্ময় চক্রবর্তী (কোষাধ্যক্ষ) এবং চার্টার্ড লাইফ ইন্স্যুরেন্সের সিএফও মো: মনজুর আহমেদ (দফতর সম্পাদক) নির্বাচিত হয়েছেন। থ
এ ছাড়া সদস্য পদে বেঙ্গল ইসলামী লাইফ ইনস্যুরেন্স, সানফ্লাওযার লাইফ ইনস্যুরেন্স, কনটিনেন্টাল ইনস্যুরেন্স, এক্সপ্রেস ইনস্যুরেন্স, গ্লোবাল ইনস্যুরেন্স, নিটল ইনস্যুরেন্স, পাইওনিয়ার ইনস্যুরেন্স, ট্রাস্ট ইসলামী লাইফ ইনস্যুরেন্স এবং ক্রিস্টাল ইনস্যুরেন্সের চিফ এন্ট্রি-মানি লন্ডারিং কমপ্লায়েন্স অফিসারগণ নির্বাচিত হয়েছেন। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement