১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


রোকেয়া বিশ্ববিদ্যালয়ের সাথে মেরিন একাডেমির সমঝোতা চুক্তি

-

গবেষণা ও প্রশিক্ষণ সংশ্লিষ্ট দক্ষতা অর্জনের জন্য বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় এবং বাংলাদেশ মেরিন একাডেমি রংপুর সমঝোতা চুক্তি স্বাক্ষর করেছে। মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মোহাম্মদ আলমগীর চৌধুরী এবং বাংলাদেশ মেরিন একাডেমি, রংপুরের কমান্ড্যান্ট ক্যাপ্টেন মো: শফিকুল ইসলাম সরকার নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন। এ সময় বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মো: হাসিবুর রশীদ, ট্রেজারার প্রফেসর ড. মজিব উদ্দিন আহমদ, বিভিন্ন অনুষদের ডিন, প্রক্টর, ছাত্র উপদেষ্টা, বিভিন্ন দফতরের পরিচালক, হল প্রভোস্ট, বিভাগীয় প্রধানসহ বিভিন্ন বিভাগের শিক্ষক ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
ভিসি প্রফেসর ড. মো: হাসিবুর রশীদ বলেন, রোকেয়া বিশ্ববিদ্যালয় ও বাংলাদেশ মেরিন একাডেমি, রংপুর প্রতিষ্ঠান দুটি সব ধরনের শিক্ষা ও প্রশিক্ষণ সুবিধা বিনিময়ের মাধ্যমে নিজেদের মানোন্নয়নের পাশাপাশি বাংলাদেশের জন্য শিক্ষিত ও দক্ষ জনবল তৈরি করতে পারবে।


আরো সংবাদ



premium cement
শিবপুরে পুকুর থেকে মহিলার লাশ উদ্ধার বন্দীদের মুক্ত করতে আলোচনায় বসুন : নেতানিয়াহুকে বন্দীদের পরিবার প্রাণঘাতী ব্যাকটিরিয়ার তালিকা প্রকাশ বিশ্ব স্বাস্থ্য সংস্থার বার্সাতে থাকার ব্যাপারে এখানো আত্মবিশ্বাসী জাভি বান্দরবানে কেএনএফের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান, নিহত ৩ দেশের অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগ করুন : প্রধানমন্ত্রী তাহলে ব্যাংকে কি মাস্তান-মাফিয়ারা ঢুকবে : কাদেরকে রিজভী গাজা থেকে ইসরাইলের চতুর্থ লাশ উদ্ধার মাদরাসা শিক্ষার্থী থেকে মালয়েশিয়ার নামি বিশ্ববিদ্যালয়ের ভিপি বশির ইবনে জাফর মিরপুরে লাঠি হাতে নিয়ে অটোরিকশা চালকদের সড়ক অবরোধ ভালুকায় বৃদ্ধা সামর্থ বানুর মানবেতর জীবনযাপন

সকল