১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলকদ ১৪৪৫
`


চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি

গরম উপেক্ষা করে অ্যাডমিশন ফেস্টিভ্যালে ভর্তি ইচ্ছুকদের ভিড়

-

শহরে প্রচণ্ড গরম। কাঠফাটা রোদ্দুরে জীবন দুর্বিষহ। অথচ এই গরম উপেক্ষা করেই কিনা সদলবলে হাজির হতে লাগলেন চট্টগ্রামের সদ্য কলেজ পাস করা শিক্ষার্থীরা। তাও একজন দু’জন নয়, অনেকের সাথে দেখা গেল তাদের বাবা-মাকেও।
ফরম কিনছেন, ঘাম মুছতে মুছতে আবার সেই ফরম মনোযোগ দিয়ে পূরণ করে জমা দিতে লাইনে দাঁড়াচ্ছেন। কোথায় যাবেন, টাকা কোথায় দিতে হবে, স্কলারশিপের তথ্য কিভাবে পাওয়া যাবে- এমন হাজারও প্রশ্ন ভেসে আসছিল গতকাল রোববার চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির (সিআইইউর) অ্যাডমিশন ফেস্টিভ্যাল ২০২৪-এ।

শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের পদচারণায় পুরো আয়োজন যেন রূপ নিল অন্য এক মিলনমেলায়। সকালে বেলুন উড়িয়ে অ্যাডমিশন ফেস্টিভ্যালের উদ্বোধন করেন উপাচার্য ড. মাহফুজুল হক চৌধুরী। তিনি বলেন, বৈশ্বিক প্রেক্ষাপটে শিক্ষার ব্যাপক প্রসার ঘটেছে। তবে গুণগত শিক্ষা নিশ্চিত করতে চাই সময়োপযোগী পদক্ষেপ। সিআইইউ ছাত্র-ছাত্রীদের এমন একটি শিক্ষায় গড়ে তুলতে চায়, যেন তারা সমাজ ও দেশের সম্পদে পরিণত হয়।
সিআইইউ বিজনেস স্কুলের অধ্যাপক ড. নুরুল আবসার নাহিদের সঞ্চালনায় অনুষ্ঠানে চার অনুষদের ডিন, রেজিস্ট্রার, বিভাগীয় প্রধান, ভর্তিচ্ছু শিক্ষার্থী এবং তাদের অভিভাবকরা এই সময় উপস্থিত ছিলেন।
দিনব্যাপী এবারের আয়োজনে ছিল ক্যাম্পাস ট্যুর, মিট দ্য ফ্যাকাল্টি, ক্যারিয়ার কাউন্সিলিং, স্কলারশিপ অপরচুনিটি, সাংস্কৃতিক অনুষ্ঠানসহ নানান কিছু। বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement