১৭ মে ২০২৪, ০৩ জৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলকদ ১৪৪৫
`


দেশবন্ধু গ্রুপের সাথে সিএনসিইসির চুক্তি

-

দেশের খ্যাতনামা ব্যবসায়ী গ্রুপ দেশবন্ধু গ্রুপের সাথে চায়না ন্যাশনাল কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং ইন্টারন্যাশনাল করপোরেশন’র (সিএনসিইসি) চুক্তি স্বাক্ষর বুধবার বিকেলে বনানীস্থ দেশবন্ধু গ্রুপের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত হয়। দেশবন্ধু গ্রুপের পক্ষে প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক গোলাম রহমান ও সিএনসিইসির পক্ষে প্রতিষ্ঠানের দক্ষিণ এশীয় অঞ্চলের পরিচালক জ্যাং চিন চুক্তিতে স্বাক্ষর করেন। এ সময় দেশবন্ধু গ্রুপের ও সিএনসিইসির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ভার্চুয়ালি যোগ দেন সিএনসিইসির ভাইস প্রেসিডেন্ট লু ঝিউয়ান এবং দেশবন্ধু গ্রুপের চেয়ারম্যান গোলাম মোস্তফা। এ সময় চীনের ওই কোম্পানির বিভিন্ন কার্যক্রমের উপর একটি ভিডিও চিত্র প্রদর্শন করা হয়।
অনুষ্ঠানে দেশবন্ধু গ্রুপের এডিশনাল ম্যানেজিং ডিরেক্টর এম এ বশির আহমেদ প্রকল্পের সার্বিক বিবরণ ও ব্যবসায়িক সম্ভাব্যতা তুলে ধরেন।
অনুষ্ঠানে দেশবন্ধু গ্রুপের উপদেষ্টা ব্রিগেডিয়ার জেনারেল (অব.) সারওয়ার জাহান তালুকদার, দেশবন্ধু গ্রুপের পরিচালক (অপারেশন, প্রশাসন, এইচআর ও কমপ্লায়েন্ট) ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মো: জাকির হোসেন, দেশবন্ধু গ্রুপের সিনিয়র জিএম ইঞ্জিঃ মো: রেজাউল করিম, সিনিয়র জিএম মহিউদ্দীন আহমেদ, দেশবন্ধু ফুড অ্যান্ড বেভারেজের লিমিটেডের মো: ইদ্রিসুর রহমান, দেশবন্ধু সিমেন্ট মিলস লিমিটেডের সিওও মো: তোফায়েল আহমেদ, দেশবন্ধু প্যাকেজিং লিমিটেড ও এসজি ওয়েল রিফাইনারিস লিমিটেডের সিওও মো: শফিউল আজম তালুকদার, দেশবন্ধু পলিমার লিমিটেডের সিওও এএসএম নাসির উদ্দিন, ব্র্যান্ড ম্যানেজার আবদুল্লাহ আল যুবায়েরসহ কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।

 

 


আরো সংবাদ



premium cement