১৬ জুন ২০২৪
`

ইন্দুরকানীতে জমি দখল নিয়ে সংঘর্ষ : আহত ৯, আটক ১

ইন্দুরকানীতে জমি দখল নিয়ে সংঘর্ষ : আহত ৯, আটক ১ - ছবি : নয়া দিগন্ত

পিরোজপুরের ইন্দুরকানীতে জমি দখল নিয়ে দু’গ্রুপের সংঘর্ষে নয়জন আহত ও একজন আটক হয়েছে।

বৃহস্পতিবার (২৩ মে) সকালে উপজেলার চাড়াখালী গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, একটি জমি নিয়ে দীর্ঘদিন ধরে আব্বাস এবং জাহাঙ্গীরের সাথ বিরোধ থাকায় কয়েকবার শালিশ বৈঠক করা হয়। শালিশদারদের অমান্য করে উভয় গ্রুপের মধ্যে চলছে জমি দখলের প্রতিযোগীতা। বৃহস্পতিবার হারুন হাওলাদার ও ইলিয়াছ হোসেনের নেতৃত্বে বহিরাগত লোক এনে জমি দখলের চেষ্টা করেন। তখন উভয় পক্ষ উত্তোজিত হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

সংঘর্ষে ইন্দুরকানী বাজার কমিটির সাধারণ সম্পাদক মো: হারুন অর রশিদ, ব্যবসায়ী ইলিয়াছ, নাঈম, সজিব অপর পক্ষের সফিজউদ্দিন, রানী বেগম, আয়শা বেগম, শিমুল বেগম গুরুত্বর আহত হয়। আহতদের পিরোজপুর সদর ও খুলনা হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে পুলিশে অভিযান চালিয়ে মো: আব্বাসকে আটক করে।

ইন্দুরকানী থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান তালুকদার জানান, জমি নিয়ে সংঘর্ষ হয়েছে। অভিযোগের ভিত্তিতে একজনকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারে চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement
এবারের হজে যোগ দিলো ২০ লাখেরও বেশি মুসলিম আ’লীগ নেতার হুমকিতে নিরাপত্তাহীনতায় আইসক্রিম ফাক্টরি মালিক সরকারের নতজানু নীতির কারণে সীমান্তে আগ্রাসন : মির্জা ফখরুল বাংলাদেশ-মিয়ানমার সীমান্তে তৎপর থাকার নির্দেশ বিজিবি প্রধানের বাংলাদেশ জাতীয় মুফতী বোর্ডের ‘কুরবানী ও ঈদুল আযহা’ শীর্ষক মতবিনিময় অনুষ্ঠিত ইরানের নির্বাচনে কে হবেন নতুন প্রেসিডেন্ট ধলেশ্বরী নদী থেকে যুবকের লাশ উদ্ধার যুক্তরাষ্ট্রকে যুদ্ধে টেনে আনছে ইসরাইল! চিন্তায় বাইডেন ঈদের দিন কি বৃষ্টি হবে! এক লাখ কোটি টাকার কোরবানির অর্থনীতি ‘শয়তানকে পাথর মারার’ মধ্যদিয়ে হজের আনুষ্ঠানিকতা শেষ করেছেন হাজীরা

সকল