২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`
বিএনপির বরিশাল বিভাগীয় গণসমাবেশ

রাতেই কানায় কানায় পূর্ণ সমাবেশস্থল, প্রস্তুত মঞ্চ

বিএনপির বরিশাল বিভাগীয় গণসমাবেশ - ছবি : সংগৃহীত

বরিশালে বিএনপির বিভাগীয় সমাবেশের এক দিন আগের রাতেই কানায় কানায় পূর্ণ হয়ে গেছে নগরীর বঙ্গবন্ধু উদ্যান। খোলা আকাশের নিচে অবস্থান নিয়েছেন হাজার হাজার নেতাকর্মী। এদিকে শনিবার সমাবেশ উপলক্ষে রাতের মধ্যেই প্রস্তুত করা হয়েছে মঞ্চ।

শুক্রবার রাত ৮টার পর থেকেই সমাবেশস্থলে ভিড় জমে যায়। মিছিল সহকারে নেতাকর্মীরা আসতে থাকেন সমাবেশস্থল বঙ্গবন্ধু উদ্যানে। কারো হাতে কম্বল আবার কারো হাতে ছিল পাটি। রাতে অবস্থান নেয়ার জন্য সব প্রস্তুতি নিয়েই সমাবেশস্থলে এসেছে তারা।

বিএনপির দায়িত্বশীল নেতারা বলছেন, এবারের গণসমাবেশে লোকসমাগমে অতীতের রেকর্ড ভেঙে যাবে। দফায় দফায় মিছিল স্লোগান দিয়ে সরগরম করে রাখা হয়েছে সমাবেশস্থল। পুরো উদ্যান ব্যানার-ফেস্টুনে ছেয়ে ফেলা হয়েছে। দলের শীর্ষ নেতারা বরিশালে অবস্থান করলেও তারা সমাবেশস্থলে আসেননি।

রাতেও মিছিল আর বিভিন্ন স্লোগানে মুখর হয়ে উঠেছে সমাবেশস্থল। শনিবার দুপুর থেকে বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দসহ বিভিন্ন জেলা থেকে আসা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতারা সমাবেশে বক্তব্য দেবেন।

এদিকে এ গণসমাবেশে যোগ দিতে এক দিন আগেই বরিশাল পৌঁছেছেন দলটির দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তার সাথে এসেছেন স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, আমীর খসরু মাহমুদ চৌধুরী ও আব্দুল মঈন খান।

শুক্রবার বিকেলে একটি বেসরকারি বিমানের ফ্লাইটে বরিশাল বিমানবন্দরে পৌঁছান তারা।


আরো সংবাদ



premium cement