১৭ মে ২০২৪, ০৩ জৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলকদ ১৪৪৫
`


মঠবাড়িয়ায় ৭ দিনের লকডাউন ঘোষণা

- ছবি সংগৃহীত

পিরোজপুরের মঠবাড়িয়ায় করোনার তৃতীয় ডেউয়ে গত আট দিনে ২১ জনের করোনা সনাক্ত হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সূত্রে পাওয়া তথ্যে জানা যায়, গত আট দিনে ৭০ জন করোনা পরীক্ষা করালেদ তাদের মধ্যে ২১ জনের রিপোর্ট পজেটিভ এসেছে।

পিরোজপুর জেলা প্রশাসক আবু আলি মো: সাজ্জাদ হোসেন বৃহষ্পতিবার এ লকডাউনের ঘোষণা দেন।

আবাসিক মেডিক্যাল অফিসার ডা: ফেরদৌস জানান, গত ঈদের পর থেকে মাঝে মাঝে দুই একজন করোনা রোগী সনাক্ত হতে থাকে। তবে গত এক সপ্তাহ করোনা সনাক্তের সংখ্যা উদ্বেগজনক।

এদিকে করোনা পরিস্থিতি উদ্বেগজনক হওয়ায় মঠবাড়িয়া পৌর শহরে আগামীকাল শনিবার সকাল থেকে শুক্রবার মধ্যরাত পর্যন্ত সাত দিনের লকডাউন ঘোষণা করা হয়েছে। লকডাউনের এ সময়ে জরুরি প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হওয়া, যে কোনো সমাবেশ ও জনসমাগম এবং অপ্রয়োজনীয় ঘোরাফেরা, আড্ডা নিষিদ্ধ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
নিক্সন চৌধুরীরর বিরুদ্ধে উপজেলা নির্বাচনে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ প্লে-অফের ১টি জায়গার জন্য লড়াইয়ে ৩ দল, ধোনি, কোহলি, রাহুলদের কে পাবেন টিকিট? ফরিদগঞ্জে ২৪ ঘণ্টায় ২ জনের আত্মহত্যা মাতারবাড়ী বিদ্যুৎ প্রকল্পে ৫২ হাজার কোটি টাকা খরচ হচ্ছে কেন? মেজর জেনারেল সৈয়দ তারেক হোসেন কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত রাফা অভিযান : ইসরাইলকে সতর্কবার্তা ১৩ পররাষ্ট্রমন্ত্রীর ‘অজানা ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্রের’ পরীক্ষা চালিয়েছে উত্তর কোরিয়া চুয়াডাঙ্গার তাপমাত্র আবা‌রো ৪০ ডিগ্রি ছুঁই ছুঁই নির্বাচনের পরেও সে কথাই বলেছে যুক্তরাষ্ট্র : ড. মঈন খান ভালুকায় বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ১, আহত ৫ সর্বোচ্চ আয় করা খেলোয়াড় রোনালদো, মেসির অবস্থান কোথায়?

সকল