০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


ঝালকাঠিতে নির্বাচন পরবর্তী সহিংসতায় কলেজছাত্র নিহত

ঝালকাঠিতে নির্বাচন পরবর্তী সহিংসতায় কলেজছাত্র নিহত - ছবি : নয়া দিগন্ত

ঝালকাঠির কাঠালিয়া উপজেলার আমুয়া ইউনিয়নে নির্বাচন পরবর্তী সহিংসতায় মো: আরিফ (২২) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন। বরিশাল শেরে-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার গভীর রাতে তিনি মারা যান।

ওই ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বিজয়ী ইউপি সদস্য মজিবুর রহমানের সমর্থকরা হামলা করে পরাজিত প্রার্থী ফারুকের সমর্থকের উপর। এ ঘটনায় ওই কলেজছাত্র নিহত এবং নিহতের মা, বাবা, ভাই ও চাচাসহ ১৪ জন আহত হন। আহতরা কাঠালিয়ার আমুয়া ও বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

মো: আরিফ ওই এলাকার শাহ আলম ওরফে লাল মিয়ার ছেলে ও বাগেরহাট পিসি কলেজের অনার্স তৃতীয় বর্ষের ছাত্র।

নিহতের মা শাহনাজ পারভীন, বাবা শাহ আলম লাল মিয়া ও প্রতক্ষদর্শীরা জানান, স্থানীয় কেরাত আলী মাদরাসার সামনে বিজয়ী মেম্বর মজিবুর রহমানের সমর্থকরা ২২ জুন দিবাগত রাতে আনন্দ উৎসব করার সময় পরাজিত প্রার্থী মো: ফারুকের এক সমর্থক মো: হোসেন নামে একজনকে বেঁধে রাখে। তাকে উদ্ধারের জন্য লোকজন জড়ো হলে মজিবুরের লোকজন তাদের উপর হামলা চালায়। এ সময় এ ঘটনা ঘটে।

কাঁঠালিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায় জানান, সংর্ঘষে নিহতের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। নিহত আরিফের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।


আরো সংবাদ



premium cement
খাগড়াছড়ির দীঘিনালায় বজ্রপাতে মা-ছেলের মৃত্যু গ্রীষ্মমণ্ডলীয় ঘূর্ণিঝড় পূর্ব আফ্রিকায় মানবিক সঙ্কটের অবনতির হুমকি স্বরূপ এ জে মোহাম্মদ আলীর সম্মানে সুপ্রিম কোর্টের বিচারকাজ বন্ধ ঘোষণা অনির্দিষ্টকালের জন্য সারাদেশে কর্মবিরতিতে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীরা ভিসা অব্যাহতি ও বাণিজ্য সম্প্রসারণ নিয়ে বাংলাদেশ-মিসরের আলোচনা দুই অঞ্চলে ঝড়ের আভাস আ’লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভা আজ রাশিয়ার ড্রোন হামলায় ইউক্রেনের খারকিভ-নিপ্রো অঞ্চলে আহত ৬ যুদ্ধবিরতি : নিজেদের অবস্থান পরিষ্কার করল হামাস কাশ্মিরে ভারতীয় বিমানবাহিনীর গাড়িতে হামলা, হতাহত ৫ সারা দেশে শিক্ষাপ্রতিষ্ঠান খুলল

সকল