৩০ সেপ্টেম্বর ২০২০

পরকীয়া: এক স্ত্রী নিয়ে ২ স্বামীর দ্বন্দ্ব, প্রথম স্বামী নিহত

পরকীয়া: এক স্ত্রী নিয়ে ২ স্বামীর দ্বন্দ্ব, প্রথম স্বামী নিহত - নয়া দিগন্ত

বাগেরহাটের শরণখোলায় এক স্ত্রীকে নিয়ে দুই স্বামীর মারামারিতে প্রথম (সাবেক) স্বামী নিহত হয়েছে। ১ আগষ্ট রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অস্থায় সাবেক স্বামী শাহ আলম বিশ্বাস (৪৮) মারা যায়।

এদিকে নিহত শাহ আলমের লাশের ময়না তদন্ত শেষে এ ঘটনায় ঢাকার শাহবাগ থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে বলে নিহতের ছোট ভাই ফারুক বিশ্বাস জানান।

স্থানীয়দের সুত্র জানায়, প্রায় দেড় যুগ আগে উপজেলার পশ্চিম কদমতলা গ্রামের বাসিন্দা আব্দুর রহমান বিশ্বাসের ছেলে শাহ আলম বিশ্বাসের সাথে পার্শ্ববর্তী খাদা গ্রামের মানিক হাওলাদারের মেয়ে নুপুর বেগমের (৩৮) কে বিয়ে হয়। তাদের দাম্পত্য জীবনে তিনটি সন্তান রয়েছে। সম্প্রতি নুপুর পরকীয়ায় জড়িয়ে শাহ আলমকে তালাক দিয়ে প্রতিবেশি উপজেলার রায়েন্দা বাজারের পাঁচ রাস্তার মোড় এলাকার মুদি ব্যবসায়ী আঃ রহমান হাওলাদারকে বিয়ে করেন।
এ ঘটনায় শাহ আলম বিশ্বাস ক্ষিপ্ত হয়ে ২২ জুলাই রাতে রহমান হাওলাদারকে কুপিয়ে আহত করেন। ওই সময় আঃ রহমানের আত্মীয়রা একজোট হয়ে ওই রাতেই শাহ আলমকে হাতুড়িপিটা করে গুরুতর জখম করেন।
স্থানীয়রা তাকে তাৎক্ষণিক উদ্ধার করে মুমূর্ষু অবস্থায় প্রথমে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে তার অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। পরে সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। ১ আগষ্ট রাত আনুমানিক পৌনে দশটার সময় আহত শাহ-আলম চিকিৎসাধীন অবস্থায় মারা যান ।

শরণখোলা থানার ওসি এস.কে আব্দুল্লাহ আল-সাইদ জানান, হামলার ঘটনায় রহমানের পক্ষে একটি মামলা হয়েছে। তবে, শাহ আলম বিশ্বাসের পক্ষে কোনো অভিযোগ পাওয়া যায়নি।


আরো সংবাদ

শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি নিয়ে নতুন সিদ্ধান্ত মন্ত্রণালয়ের (১২৯৪২)ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত (১১৭২৬)‘সনজিতকে ক্যাম্পাসে দেখতে চায় না ঢাবি শিক্ষার্থীরা’ (১০৩২০)এমসি কলেজে গণধর্ষণ : সাইফুরের যত অপকর্ম (৯০২০)আজারবাইজান ৬টি গ্রাম আর্মেনিয়ার দখল মুক্ত করেছে (৮৩৪১)নতুন বিধ্বংসী ক্ষেপণাস্ত্র সামনে আনলো ইরান (৫৭১১)যে কারণে এই শীতেই ভারত-চীন মারাত্মক যুদ্ধের আশঙ্কা রয়েছে (৫৬৫০)অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা অনুষ্ঠিত (৫২২৯)আজারবাইজান-আর্মেনিয়ার মধ্যে সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৩৯ (৫১৬৭)ছাত্রলীগের ঢাবি সভাপতি বক্তব্য স্পষ্টত সন্ত্রাসবাদের বহিঃপ্রকাশ (৫১৫০)