২১ মে ২০২৪, ০৭ জৈষ্ঠ ১৪৩১, ১২ জিলকদ ১৪৪৫
`


৭ দিন আটকে রেখে স্কুলছাত্রীকে ধর্ষণ

৭ দিন আটকে রেখে স্কুলছাত্রীকে ধর্ষণ - ছবি : নয়া দিগন্ত

অপহরণ করে সাত দিন আটকে রেখে এক স্কুলছাত্রীকে (১৩) ধর্ষণ করার অভিযোগে থানায় মামলা দায়েরের পর পুলিশ অভিযান চালিয়ে মামলার প্রধান আসামিসহ তিনজনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতদের শনিবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

বরিশালের গৌরনদী মডেল থানার ওসি গোলাম ছরোয়ার জানান, কালকিনি উপজেলার মহরউদ্দিরচর গ্রামের ভিকটিমের (নির্যাতিতার) মা পাঁচজনকে আসামি করে শুক্রবার রাতে গৌরনদী থানায় একটি অপহরণ ও ধর্ষণ মামলা দায়ের করেন। পুলিশ মামলার প্রধান আসামি উজিরপুর উপজেলা সদরের বাসিন্দা আব্দুর রহমান ওরফে পলাশ হাওলাদার (২৫), তার সহদর মিজানুর রহমান (২৩) ও বোনজামাতা মোবারক শিকদারকে (৩১) গ্রেফতার করেছেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আরিফুল ইসলাম এজাহারের বরাত দিয়ে জানান, উজিরপুর উপজেলা সদরের মৃত শামচুল হক হাওলাদারের ছেলে আব্দুর রহমান ওরফে পলাশ হাওলাদারের সাথে গত ২ রমজান মোবাইল ফোনের রং নাম্বারে পরিচয়ের সূত্রধরে কালকিনি উপজেলার ওই স্কুলছাত্রীর (১৩) পরিচয় হয়। একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রেমিক পলাশ হাওলাদার তার প্রেমিকার সাথে দেখা করার জন্য গত ১২ জুন দুপুরে মোবাইল ফোনে গৌরনদী বাসস্ট্যান্ডে ডেকে আনেন। ওই দিন দুপুরে পলাশ হাওলাদারের নেতৃত্বে তার অপর সহযোগিরা জোরপূর্বক ওই স্কুলছাত্রীকে একটি ইজিবাইকে তুলে অপহরণ করে নিয়ে যান। এরপর ওই স্কুল ছাত্রীকে সাত দিন বিভিন্নস্থানে আটক করে রেখে ধর্ষণ করে পলাশ। পরে ওই স্কুলছাত্রীর মায়ের অভিযোগের প্রেক্ষিতে থানা পুলিশ অপহৃতা স্কুলছাত্রীকে উদ্ধার করেন। কিশোরীর দেয়া স্বীকারোক্তিমতে পুলিশ ওই তিনজনকে গ্রেফতার করেছে।


আরো সংবাদ



premium cement