০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫
`


পটুয়াখালীতে র‌্যাবের অভিযানে ৬৫ হাজার পিস ইয়াবাসহ আটক ৮

-

পটুয়াখালী র‌্যাব-৮-এর সদস্যরা কলাপাড়া উপজেলার ধানখালী ইউনিয়নের নিশানবাড়িয়া লঞ্চঘাট এলাকায় অভিযান চালিয়ে প্রায় ৬৫ হাজার পিচ ইয়াবাসহ আটজন মাদক কারবারিকে আটক করেছে। শনিবার দুপুর ১২টার দিকে এ অভিযান চালানো হয়।

আটকৃতরা হলেন, বাবুল মৃধা (৪৫), তার স্ত্রী হাসিনা (২২), মো: ইউসুফ আলী (২৭), মো: সালাম (২৭), মো: নুর আলম (২৬), মো: ইউছুপ (২৬), শাহজাদা (২৪) ও মো: জামাল (২৪)।

এ সময় আটকৃতদের নিকট থেকে একটি মাছধরা ট্রলার জব্দ করা হয়। ট্রলারটিতে তল্লাশী চালিয়ে ৬৫ হাজার পিস ইয়াবা, নগদ দুই লাখ ৩০ হাজার টাকা ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়। আটককৃতদের বাড়ি কলাপাড়া, আমতলী, তালতলী ও পাথরঘাটা উপজেলায়।

পটুয়াখালী র‌্যাব-৮ এর কোম্পানি অধিনায়ক ও অতিরিক্ত পুলিশ সুপার মো: রইছ উদ্দিন শনিবার দুপুর দুইটার সময় পটুয়াখালী র‌্যাব-৮ কার্যালয়ে এ নিয়ে এক সংবাদ সম্মেলন করেন। এ সময় তিনি জানান, বাবুল মৃধা ও তার স্ত্রী হাসিনা পেশাদার মাদক কারবারি। তারা কক্সবাজার থেকে বিভিন্ন সময় মাছ ধরার ট্রলারে করে কৌশলে ইয়াবা পাচার করেন। আসামি বাবুল মৃধার বিরুদ্ধে চাঁদপুর, পটুয়াখালী ও বরগুনা জেলার বিভিন্ন থানায় প্রায় ছয়টি মাদক মামলা রয়েছে। আটককৃত আসামিদেরকে উদ্ধারকৃত ইয়াবাসহ কলাপাড়া থানায় হস্তান্তর করা হবে বলে র‌্যাব সূত্রে জানা গেছে।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন, ইয়াবাসহ আটজনকে আটক করার খবর আমরা পেয়েছি। আটককৃত আসামিদের থানায় হস্তান্তর করা হয়নি। থানায় আসামিদের হস্তান্তর করা হলে আমরা পুরোপুরি বলতে পারবো।


আরো সংবাদ



premium cement