০৭ জুলাই ২০২০

মায়ের সঙ্গে রাগ করে মাদারীপুরের মানিক বরগুনায়

মায়ের সঙ্গে রাগ করে বাড়ি থেকে বেরিয়ে পথ হারিয়ে ফেলেছে মাদারীপুরের সাজ্জাদ হোসেন মানিক নামে চতুর্থ শ্রেণির এক ছাত্র। বরগুনা সদর থানায় এসে পৌঁছেছে সে। বর্তমানে পুলিশ হেফাজতে রয়েছে। শনিবার রাত ১১টার দিকে তাকে থানা হেফাজতে নেয় পুলিশ।

মানিক জানায়, তার বাড়ি মাদারীপুরের মোস্তফাপুরে। বাবার নাম সোহেল মাতব্বর। সে স্থানীয় গার্ডিয়ান ইন্টারন্যাশনাল স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্র। রোল নম্বর ১৩। মায়ের সঙ্গে রাগ করে বাড়ি থেকে বেরিয়ে নানা বাড়ি যাওয়ার জন্য বাসে উঠে পথ হারিয়ে ফেলে সে।

বরগুনা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবির মোহাম্মদ হোসেন বলেন, বরগুনার টাউন হলের স্থানীয়রা ছেলেটিকে পেয়ে থানায় খবর দেয়। আমরা তাকে উদ্ধার করে থানা হেফাজতে নিয়েছি। এছাড়া মাদারীপুর থানায় খবর দেওয়া হয়েছে। ছেলেটিকে তার অভিভাবকদের কাছে তুলে দেওয়া হবে।


আরো সংবাদ

সৈয়দপুরে অসুস্থ গরু জবাই করে গোশত বিক্রি, ২ কসাই আটক লঞ্চ দুর্ঘটনার কারণ তদন্তের স্বার্থে প্রকাশ করা যাচ্ছে না: নৌপরিবহন প্রতিমন্ত্রী টাঙ্গাইলে করোনায় আরো একজনের মৃত্যু, নতুন আক্রান্ত ২৪ বাংলাদেশের সঙ্গে ইতালির বিমান চলাচলে নিষেধাজ্ঞা বগুড়ায় গাড়ীচোর চক্রের ১১ সদস্য আটক   সমকামিতা নিয়ে যা বললেন আজহারী কলাপাড়ায় সড়ক দুর্ঘটনায় এক কৃষকের মৃত্যু পশ্চিম তীর দখলের বিরুদ্ধে আবারো নেতানিয়াহুকে হুঁশিয়ার করলেন জনসন মিয়ানমার সেনাপ্রধান ও উপ-সেনাপ্রধানের ওপর যুক্তরাজ্যের নিষেধাজ্ঞা কোরবানির পশু পরিবহন করবে রেলওয়ে : রেলমন্ত্রী ভারতের পর চীনা অ্যাপ বন্ধ করতে চাচ্ছে যুক্তরাষ্ট্র

সকল