২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


চাল আত্মসাতের অভিযোগে নারী মেম্বারসহ আটক ৩

-

মাদারীপুরের কালকিনি উপজেলার সাহেবরামপুর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য সালমা বেগমসহ তিনজনকে সরকারি চাল আত্মসাতের অভিযোগে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন নাসির হাওলাদার ও শারমিন বেগম।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, শনিবার রাত ১০টার দিকে তাদের নিজ বাড়ি আন্ডারচর থেকে সরকারি ৪৮০ কেজি চালসহ আটক করে কালকিনি থানায় আনা হয়েছে। ইউপি সদস্য সালমা বেগম ও জাহাঙ্গীর হাওলাদারের পৃথক ঘর থেকে এ চাল উদ্ধার করে জব্দ করা হয়। তবে ইউপি সদস্য সালমা বেগম দাবি করেন, তিনি ৮টি কার্ডের চাল কাউকে না দিয়ে চিকিৎসার জন্য রাখেন এবং জাহাঙ্গীর ও শারমিন বেগমের নিকট বিক্রি করেন।

এ ব্যাপারে সাহেবরামপুর ইউনিয়ন চেয়ারম্যানের মুঠোফোনে বারবার যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। কালকিনি থানার ওসি কৃপা সিন্দু বালা বলেন, আটককৃতদের জিজ্ঞাসাবাদ চলছে।


আরো সংবাদ



premium cement
ফের ইংলিশ লিগ চ্যাম্পিয়ন ম্যানসিটি ম্যানসিটির টানা চতুর্থ শিরোপা কেএনএফের তৎপরতার প্রতিবাদে বান্দবানে মানববন্ধন তাপপ্রবাহের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নতুন নির্দেশনা ‘ভুয়া তথ্য’ ছড়িয়ে কিরগিজস্তানে বিদেশী শিক্ষার্থীদের ওপর হামলা রংপুরে হুমকি দাতা ইউপি মেম্বারকে তলব করল রিটার্নিং কর্মকর্তা রোহিঙ্গা গ্রামে আরাকান আর্মির হামলা ও অগ্নিসংযোগ মিরপুরে ব্যাটারি চালিত রিক্সাচালক ও পুলিশ সংঘর্ষ : আহত অর্ধশত লজ্জাহীনতার বার্তা শিশুদের মনে দুর্ঘটনার কবলে ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার গুরুতর আঞ্চলিক সঙ্কটে পরিণত হয়েছে রোহিঙ্গা সমস্যা : পররাষ্ট্রমন্ত্রী

সকল