১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


বেতাগীতে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৩টি দোকান ভস্মীভূত

-

বরগুনার বেতাগী উপজেলার শনিবার ভোর রাতে বেইলী ব্রীজ সংলগ্ন ভয়াবহ অগ্নিকাণ্ডে ৩টি দোকান ভস্মীভূত হয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করে প্রত্যক্ষদর্শীদের ধারণা অনুযায়ী জানা যায়, স্থানীয় জাহাঙ্গীর হাওলাদারের দোকান থেকে বিদ্যুতের শর্টসার্কিটের মাধ্যমে এ অগ্নিকান্ডের সূত্রপাত হয়েছে।

ভূক্তভোগীদের দেওয়া তথ্যনুযায়ী প্রায় ৭ লক্ষ টাকার সম্পদ ভস্মীভূত হয়েছে বলে জানা গেছে। প্রথমে জাহাঙ্গীরের দোকান, মুহূর্তের মধ্যে পাশের সোহেলে ও সোহরাবের দোকানে ওই আগুন ছড়িয়ে পরে এবং তাদের দোকানের টিভি, ফ্রিজ, আসবাবপত্র ও মুদি মনোহরীসহ প্রায় ৭ লক্ষাধিক টাকার ক্ষতিসাধিত হয়েছে। বরগুনা ফায়ার সার্ভিসকে খবর দিলে ফায়ার সার্ভিস আসার পূবেই স্থানীয়রা আগুন নিয়ন্ত্রনে আনে।

এঘটনায় বেতাগী উপজেলা চেয়ারম্যান মোঃ শাহজাহান কবির, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রাজীব আহসান, সদর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম ও বেতাগী প্রেসক্লাবের সভাপতি মোঃ মিজানুর রহমান মজনু ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং ক্ষতিগ্রস্থদের আর্থিক সহায়তা প্রদানের আশ্বাস দিয়েছেন।


আরো সংবাদ



premium cement
বিশ্বের সবচেয়ে ধনী ভিক্ষুক, মোট সম্পত্তি ৭.৫ কোটি ভারতের কোভ্যাক্সিনেও রয়েছে দীর্ঘমেয়াদি পার্শ্বপ্রতিক্রিয়া ইসরাইল সরকারে ভয়াবহ দ্বন্দ্ব : নেতানিয়াহুকে গাঞ্জের পদত্যাগের আলটিমেটাম রাফায় ইসরাইলি হামলা, সরে যেতে বাধ্য হয়েছে ৮ লাখ ফিলিস্তিনি চেন্নাইকে বিদায় করে বেঙ্গালুরুর ‘অবিশ্বাস্য’ প্লে অফ মনের মিনার ভেঙে পড়েনি মার্কিন প্রশাসনের ‘বাকস্বাধীনতা’র মুখোশ শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী

সকল