২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


তেঁতুলিয়ায় নিরুত্তাপ ভোট গ্রহণ, সামান্য উপস্থিতি

তেঁতলিয়ায় ভোটার শূন্য শিংপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র : নয়া দিগন্ত -

তেঁতুলিয়াসহ পঞ্চগগেড়র তিনটি উপজেলা পরিষদ নির্বাচনে নিরুত্তাপভাবে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। গতকাল প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে আটোয়ারী, পঞ্চগড় সদর ও তেঁতুলিয়ায় দুপুর পর্যন্ত বেশিভাগ ভোট কেন্দ্রে ভোটার উপস্থিতি ছিল না। অধিকাংশ কেন্দ্রের সামনে বুথগুলোর লাইন ছিল ভোটার শূণ্য।
কেন্দ্রের প্রিজাইডিং অফিসাররা জানান, বেলা ২টার আগে আটোয়ারীর মির্জাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট পড়েছিল ২০%, পঞ্চগড় সদর শিংপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ১৫% ও তেঁতুলিয়া উপজেলার মাঝিপাড়া দ্বিমুখী উচ্চবিদ্যালয় কেন্দ্রে ৪৫% ভোট পড়েছে। তবে দুপুরের পর কোনো কোনো কেন্দ্রে ভোটারের উপস্থিতি কিছুটা বেড়ে যায়।
এছাড়া র‌্যাব, বিজিবি, স্টাইকিং রিজার্ভ ফোর্স সদস্যদের তেমন কোনো তৎপরতা চোখে পড়েনি।


আরো সংবাদ



premium cement
ফের ইংলিশ লিগ চ্যাম্পিয়ন ম্যানসিটি ম্যানসিটির টানা চতুর্থ শিরোপা কেএনএফের তৎপরতার প্রতিবাদে বান্দবানে মানববন্ধন তাপপ্রবাহের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নতুন নির্দেশনা ‘ভুয়া তথ্য’ ছড়িয়ে কিরগিজস্তানে বিদেশী শিক্ষার্থীদের ওপর হামলা রংপুরে হুমকি দাতা ইউপি মেম্বারকে তলব করল রিটার্নিং কর্মকর্তা রোহিঙ্গা গ্রামে আরাকান আর্মির হামলা ও অগ্নিসংযোগ মিরপুরে ব্যাটারি চালিত রিক্সাচালক ও পুলিশ সংঘর্ষ : আহত অর্ধশত লজ্জাহীনতার বার্তা শিশুদের মনে দুর্ঘটনার কবলে ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার গুরুতর আঞ্চলিক সঙ্কটে পরিণত হয়েছে রোহিঙ্গা সমস্যা : পররাষ্ট্রমন্ত্রী

সকল