২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


জামালপুরে এজেন্টদের মারধরের অভিযোগ, আহত ৩

-

জামালপুর সদর উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে বিজন কুমার চন্দের মোটরসাইকেল প্রতীকের কর্মী সমর্থকদের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বী প্রার্থী অ্যাডভোকেট হাফিজুর রহমান স্বপনের কাপপিরিচ প্রতীকের এজেন্টদের মারধর করে কেন্দ্র থেকে বের করে দেয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় কাপপিরিচ প্রতীকের তিন এজেন্ট আহত হয়েছেন।
গতকাল বুধবার দুপুর ১২টায় তিতপল্লা ইউনিয়নের দহেরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে এ ঘটনা ঘটেছে। আহতরা হলেন- কাপপিরিচ প্রতীকের এজেন্ট চরশি কান্দারপাড়া এলাকার মৃত আবুল ফকিরের ছেলে দুলাল ফকির, আনোয়ার হোসেনের ছেলে তসলিম উদ্দিন, মেহেদী আনিসের স্ত্রী ইসমত আরা।
জানা গেছে, চেয়ারম্যান পদে মোটরসাইকেল প্রতীকে জেলা আ’লীগের সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ ও কাপপিরিচ প্রতীকে সদর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হাফিজুর রহমান স্বপনসহ পাঁচজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।
আহতরা জানান, আমরা কেন্দ্রে গেলে মোটরসাইকেল প্রতীকের কর্মী একই এলাকার সাফায়াতুল্লাহ মাস্টারের ছেলে রশিদুল করিম তুহিন ও তার ছেলে অথৈ এবং আব্দুল হাকিম আলী মাস্টারের ছেলে আব্দুল জলিলসহ একদল কর্মী-সমর্থক আমাদের কেন্দ্র থেকে চলে যেতে বলেন। আমরা প্রতিবাদ করলে পুলিশের উপস্থিতিতেই আমাদের মারধর করেন তারা। এতে আমাদের তিনজন আহত হয়।
তারা আরো জানান, ওই কেন্দ্রে কাপপিরিচ প্রতীকের ২০ জন এজেন্ট ছিলেন। তারা সবাইকে বের করে দিয়েছে।
এ বিষয়ে ওই কেন্দ্রের প্রিজাইডিং অফিসার নান্দিনা শেখ আনোয়ার হোসেন ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক মহসিন অভিযোগ অস্বীকার করে বলেন, এই কেন্দ্রে কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি। কাপপিরিচ প্রতীকের প্রার্থী পর্যাপ্ত এজেন্ট দেননি। দু’একটি বুথে ওই প্রার্থীর এজেন্ট রয়েছেন।
এ বিষয়ে জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মুহাম্মদ শানিয়াজ্জামান তালুকদার বলেন, আমি শোনার পর সেখানে কর্মকর্তা পাঠিয়েছি।


আরো সংবাদ



premium cement
ফের ইংলিশ লিগ চ্যাম্পিয়ন ম্যানসিটি ম্যানসিটির টানা চতুর্থ শিরোপা কেএনএফের তৎপরতার প্রতিবাদে বান্দবানে মানববন্ধন তাপপ্রবাহের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নতুন নির্দেশনা ‘ভুয়া তথ্য’ ছড়িয়ে কিরগিজস্তানে বিদেশী শিক্ষার্থীদের ওপর হামলা রংপুরে হুমকি দাতা ইউপি মেম্বারকে তলব করল রিটার্নিং কর্মকর্তা রোহিঙ্গা গ্রামে আরাকান আর্মির হামলা ও অগ্নিসংযোগ মিরপুরে ব্যাটারি চালিত রিক্সাচালক ও পুলিশ সংঘর্ষ : আহত অর্ধশত লজ্জাহীনতার বার্তা শিশুদের মনে দুর্ঘটনার কবলে ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার গুরুতর আঞ্চলিক সঙ্কটে পরিণত হয়েছে রোহিঙ্গা সমস্যা : পররাষ্ট্রমন্ত্রী

সকল