২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


গোলাপগঞ্জে দুই চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলা ও গাড়ি ভাঙচুর

-

সিলেটের গোলাপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে দুই চেয়ারম্যান প্রার্থী কেন্দ্র পরিদর্শনে করতে গেলে অপর চেয়ারম্যান প্রার্থীর সমর্থকরা বাধা ও হামলা চালানোর অভিযোগ ওঠেছে। অভিযোগ করেন কেন্দ্র পরিদর্শন করতে যাওয়া দুই চেয়ারম্যান প্রার্থী শাহিদুর রাহমান চৌধুরী জাবেদ ও আবু সুফিয়ান উজ্জ্বল। এ সময় অপর চেয়ারম্যান প্রার্থী মঞ্জুর কাদির শাফি এলিমের সমর্থকদের মধ্যে উত্তেজনা দেখা দেয়। এতে দু’পক্ষের সমর্থকরা দেশীয় ধারালো অস্ত্র নিয়ে কেন্দ্রের পাশে ও সিলেট-জকিগঞ্জ সড়কে প্রকাশ্যে ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটায়। গতকাল বিকেল ৩টার দিকে গোলাপগঞ্জের ফুলবাড়ি কায়স্তগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে। এ সময় দু’টি গাড়িও ভঙচুর হয়।
চেয়ারম্যান প্রার্থী শাহিদুর রাহমান চৌধুরী জাবেদ (ঘোড়া) ও আবু সুফিয়ান উজ্জ্বল (আনারস) জানান, মঞ্জুর কাদির শাফি এলিমের (দোয়াতকলম) সমর্থকরা তাদের ওপর হামলা চালায় এবং তাদের ব্যবহৃত গাড়ি ভাঙচুর করে। চেয়ারম্যান প্রার্থী আবু সুফিয়ান উজ্জ্বল আরো জানান, ফুলবাড়ি ইউপিতে সঠিক ও সুষ্ঠু ভোট গ্রহণ হয়নি। এ জন্য তিনি আদালতের শরণাপন্ন হবেন বলে এই প্রতিবেদককে জানান।
কেন্দ্রের প্রিজাইডিং অফিসার আব্দুস শহীদ জানান, এ ঘটনায় ভোট গ্রহণে কোনো প্রভাব পড়েনি। নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।


আরো সংবাদ



premium cement