২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


ভোটারের ভোট নিজে দেয়ায় কেন্দুয়ায় পোলিং অফিসার প্রত্যাহার

-

জামালপুর সদর উপজেলা নির্বাচনে কেন্দুয়া এলাকায় এক ভোটারের ভোট নিজে দিয়ে দেয়ায় পোলিং অফিসার জাহিদুল ইসলামকে দায়িত্ব থেকে অব্যহতি দিয়েছেন কেন্দ্রের প্রিজাইডিং অফিসার। গতকাল সকাল ১০টার দিকে জামালপুরের বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ২ নং কক্ষে এ ঘটনা ঘটে। এ ঘটনায় সাংবাদিকের প্রশ্নের মুখে কেন্দ্রের প্রিজাইডিং অফিসার কোরবান আলী সাথে সাথে পোলিং অফিসার জাহিদুল ইসলামকে প্রত্যাহার করেন। প্রত্যাহার হওয়া পোলিং অফিসার জাহিদুল ইসলাম নান্দিনা পাইলট সরকারি উচ্চবিদ্যালয়ের উচ্চমান সহকারী হিসেবে কর্মরত।
ভোটারদের অভিযোগ, ওই পোলিং অফিসারের কারণে ভোটারা যে প্রতীকে ভোট দিতে চান, সেই প্রতীকে ভোট দিতে পারেননি। এ সময় শেখ ফকরুল হুদা নামের এক ভোটার প্রিজাইডিং অফিসারের সাথে তর্কে জড়িয়ে পড়েন এবং প্রশ্ন করেন, আমি যে আমার পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারলাম না, তার কী হবে?
সকাল থেকে শহরের ইকবালপুর, সিংহজানী বালিকা উচ্চবিদ্যালয়, কেন্দুয়া কালীবাড়ি বাংলাদেশ উচ্চবিদ্যালয়, সরকারি প্রাথমিক বিদ্যালয়, নারিকেলী উচ্চবিদ্যালয়, চাঁদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং দিকপাইত উচ্চবিদ্যালয় কেন্দ্র ঘুরে ভোটারের তেমন উপস্থিতি লক্ষ্য করা যায়নি।


আরো সংবাদ



premium cement