২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


শ্রেষ্ঠ শিক্ষক ও শিক্ষা-প্রতিষ্ঠান

-

মুফতি রফিকুল ইসলাম ব্রাহ্মণবাড়িয়ার শ্রেষ্ঠ অধ্যক্ষ
নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতা
ব্রাহ্মণবাড়িয়া জেলার শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত হয়েছেন নবীনগর উপজেলার নারায়ণপুর ডিএস কামিল মাদরাসার অধ্যক্ষ মুফতি মোহাম্মদ রফিকুল ইসলাম। এর আগে জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এর উপজেলা ভিত্তিক ফলাফলেও নারায়ণপুর ডিএস কামিল মাদরাসা নবীনগর উপজেলার শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান এবং অধ্যক্ষ মুফতি রফিকুল ইসলাম শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত হন।
রফিকুল ইসলাম বলেন, এ কৃতিত্বের পেছনে মাদরাসার গভর্নিং বডি, অভিভাবক ও শিক্ষার্থীদের যথেষ্ট অবদান রয়েছে। এ কৃতিত্ব আমি ধরে রাখার সর্বোচ্চ চেষ্টা করবো।

হাটহাজারীতে রিদওয়ানুল বারী শ্রেষ্ঠ শিক্ষক
হাটহাজারী (চট্টগ্রাম) সংবাদদাতা
জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ চট্টগ্রামের হাটহাজারী উপজেলায় মাধ্যমিক পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হয়েছেন হাটহাজারী পার্বতী মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক হাফেজ মুহাম্মদ রিদওয়ানুল বারী। নতুন কারিকুলামে পাঠদান বিষয়ে তিনি উপজেলা পর্যায়ের একজন মাস্টার ট্রেইনার এবং চট্টগ্রাম শিক্ষাবোর্ডের নিয়মিত পরীক্ষক।

জুবায়ের হোসেন খান সিংগাইরে শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান প্রধান
সিংগাইর (মানিকগঞ্জ) সংবাদদাতা
এবারের জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে মানিকগঞ্জের সিংগাইর উপজেলায় শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হয়েছেন কালিয়াকৈর খান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুহাম্মদ জুবায়ের হোসেন খান।
শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা, কৃতিত্ব, অবকাঠামো ও পরীক্ষার ফলাফল উন্নয়ন, কারিকুলাম বাস্তবায়ন, বাজেট, প্রকাশনা, উন্নয়ন পরিকল্পনা, আর্থিক শৃঙ্খলা ও পরিষ্কার পরিচ্ছন্নতাসহ বিভিন্ন দক্ষতা বিবেচনার মাধ্যমে এ বছর শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হন তিনি।

পীরগঞ্জে সাইয়েদুর রহমান এবারো শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান
পীরগঞ্জ (রংপুর) সংবাদদাতা
উপজেলা পর্যায়ে ২০২৪ সালের জন্য শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান হিসেবে নির্বাচিত হয়েছেন মাওলানা শাহ্ মো. সাইয়েদুর রহমান। তিনি পীরগঞ্জ উপজেলার চতরা ইউনিয়নের চতরা হাট বহুমুখী দাখিল মাদরাসার সুপারিনটেন্ডেন্ট। পীরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ইকবাল হাসান শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান হিসেবে আনুষ্ঠানিকভাবে তার নাম ঘোষণা করেন। মাওলানা সাইয়েদুর রহমান জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৩ সালেও পীরগঞ্জ উপজেলার মধ্যে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান হিসেবে নির্বাচিত হয়েছিলেন।

শামচ্ছুন নাহার গফরগাঁওয়ে শ্রেষ্ঠ শ্রেণিশিক্ষক
গফরগাঁও (ময়মনসিংহ) সংবাদদাতা
ময়মনসিংহের গফরগাঁওয়ে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণিশিক্ষক নির্বাচিত হয়েছেন বড়বাড়ী উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক (আইসিটি) শামছুন নাহার। ২০০৪ সালে তিনি বড়বাড়ী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক (আইসিটি) হিসেবে যোগদান করেন। ১৯৯৯ সালে ময়মনসিংহ মহাবিদ্যালয় থেকে বিএসএস, ২০০১ সালে আনন্দ মোহন বিশ্ববিদ্যালয় কলেজ থেকে এমএ এবং উন্মুক্ত বিশ্ববিদ্যালয় থেকে ২০০৪ সালে বিএড ও ২০১৬ সালে এমএড করেন।


আরো সংবাদ



premium cement
ফের ইংলিশ লিগ চ্যাম্পিয়ন ম্যানসিটি ম্যানসিটির টানা চতুর্থ শিরোপা কেএনএফের তৎপরতার প্রতিবাদে বান্দবানে মানববন্ধন তাপপ্রবাহের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নতুন নির্দেশনা ‘ভুয়া তথ্য’ ছড়িয়ে কিরগিজস্তানে বিদেশী শিক্ষার্থীদের ওপর হামলা রংপুরে হুমকি দাতা ইউপি মেম্বারকে তলব করল রিটার্নিং কর্মকর্তা রোহিঙ্গা গ্রামে আরাকান আর্মির হামলা ও অগ্নিসংযোগ মিরপুরে ব্যাটারি চালিত রিক্সাচালক ও পুলিশ সংঘর্ষ : আহত অর্ধশত লজ্জাহীনতার বার্তা শিশুদের মনে দুর্ঘটনার কবলে ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার গুরুতর আঞ্চলিক সঙ্কটে পরিণত হয়েছে রোহিঙ্গা সমস্যা : পররাষ্ট্রমন্ত্রী

সকল