১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


মুন্সীগঞ্জ সদর উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান মাহবুবুর রহমান

-

মুন্সীগঞ্জ সদর উপজেলায় মুন্সীগঞ্জ আদর্শ আলিম মাদরাসার অধ্যক্ষ মাহবুবুর রহমান ২০২৪ সালে জাতীয় শিক্ষা সপ্তাহে মাদরাসা বিভাগে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হয়েছেন। তিনি গুণগত শিক্ষার উন্নয়নে এবং কর্মক্ষেত্রে শ্রম, মেধা, ও সৃজনশীলতার কারনে শ্রেষ্ঠত্ব অর্জন করেছেন। তিনি ১৯৯৯ সালে মুন্সীগঞ্জ আদর্শ মাদরাসায় প্রতিষ্ঠান প্রধান পদে যোগদান করেন। তখন প্রতিষ্ঠানের জমির পরিমাণ ছিল ৪০ শতাংশ, শিক্ষক ছিলেন ৫ জন, ছাত্র ছিল ৪০ জন, শ্রেণী ছিল ৪র্থ শ্রেণী। প্রতিষ্ঠানটি ২০১৮-২০১৯ ও ২০২৩ সালে সদর উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান নির্বাচিত হয়েছে।
যোগদানের পর হতে তিনি অত্যান্ত নিষ্ঠা, যোগ্যতা, মননশীলতা ও দক্ষতার সাথে প্রতিষ্ঠান প্রধান হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। শিক্ষা প্রশাসন ও ব্যবস্থাপনা বিষয়ে নায়েম, বিএমটিটিআই ও তথ্য প্রযুক্তি বিষয়ে ব্যানবেইজ ও টিকিউআই-এর ব্যবস্থাপনায় তিনি এ+ পেয়ে যোগ্যতার স্বাক্ষর রাখেন।


আরো সংবাদ



premium cement
শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী বগুড়ায় অবৈধ মজুদকৃত ১ লাখ ডিম উদ্ধার তথ্যের জন্য সাংবাদিকরা শতবার কেন্দ্রীয় ব্যাংকে যেতে পারেন : ডেপুটি গভর্নর ইসরাইলি হামলায় ৪০ ফিলিস্তিনি নিহত আফগানিস্তানে গুলিতে ৩ স্প্যানিশ ও ৩ আফগান নিহত বিভিন্ন অপরাধে সাতজনের ফাঁসি কার্যকর করল ইরান কিরগিস্তানে আতঙ্কে বাংলাদেশী শিক্ষার্থীরা ‘প্রাচীন হিব্রুদের সাথে ইসরাইলি ইহুদিদের জেনেটিক সংযোগ নেই’

সকল