১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


বরিশালে হাসপাতালে নবজাতক রেখে পালিয়েছে স্বজনরা

-

বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে এক নবজাতককে রেখে তার মা ও স্বজনরা চলে গেছেন। শিশুটিকে হাসপাতাল কর্তৃপক্ষ চিকিৎসা দিচ্ছে। হাসপাতালের শেখ রাসেল স্ক্যানু নবজাতক সেবা কেন্দ্রে শনিবার ভোরে ওই মেয়ে শিশুটিকে ভর্তি করা হয়। এরপর থেকে রোববার পর্যন্ত তার স্বজনদের কোনো সন্ধান মিলছে না বলে জানিয়েছেন কেন্দ্রের সেবিকা ইনচার্জ জয়নব বিবি।
জয়নব বলেন, শুক্রবার রাতে কোনো একটি ক্লিনিকে শিশুটির জন্ম হয়। মাত্র ৬০০ গ্রাম ওজনের শিশু কন্যাকে ওই রাতে আমাদের হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার সকালের পর থেকে শিশুটির সাথে কাউকে না পেয়ে ভর্তির সময় দেয়া একটি ফোন নম্বরে যোগাযোগ করা হয়। তারা আসবে বলে জানালেও দুপুর পর্যন্ত কেউ আসেনি। রোববার সকাল থেকে ওই নম্বরে একাধিকবার কল করা হলেও কেউ রিসিভ করেনি।
শিশুটিকে ভর্তির সময় ঝালকাঠির নলছিটি উপজেলার বাসিন্দা চম্পার সন্তান হিসেবে উল্লেখ ছিল জানিয়ে ওই সেবিকা বলছেন, বর্তমানে শিশুটি সেবা কেন্দ্রে চিকিৎসাধীন রয়েছে। তার শারীরিক অবস্থাও বেশি ভালো না। শিশুর চিকিৎসা ব্যয় হাসপাতাল থেকে করা হচ্ছে।


আরো সংবাদ



premium cement
মার্কেটিং অফিসার পদে সিটি ব্যাংকে চাকরির সুযোগ নাজিরপুরে জনপ্রিয় হয়ে উঠেছে লিচু চাষ অগ্রাধিকার পাবে বাণিজ্য, বিনিয়োগ, রোহিঙ্গা ও আঞ্চলিক নিরাপত্তা ‘ইসরাইলকে ফিলিস্তিন থেকে বের করে দাও’ সৌদি গেলেন ২৮৭৬০ হজযাত্রী, আরো একজনের মৃত্যু এভারেস্ট জয় করলেন বাবর আলী বায়ুদূষণে আজ দ্বিতীয় ঢাকা অপরাজেয় থেকেই বুন্দেসলিগার শিরোপা বুঝে নিল লেভারকুসেন যুদ্ধের সময় নিখোঁজ হাজার হাজার মানুষের ভাগ্য সম্পর্কে শ্রীলঙ্কাকে স্পষ্ট জানাতে হবে : জাতিসঙ্ঘ অনুমোদন ছাড়া কিভাবে ইলেক্ট্রোলাইট ড্রিংকস বিক্রি করছিল কোম্পানিগুলো সরকারি কেন্দ্রে কৃষকেরা ধান বেচতে পারে না, লাভ খাচ্ছে দালালরা

সকল