১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


নয়া দিগন্তের শৈলকুপা সংবাদদাতার ওপর হামলা

-

নয়া দিগন্তের শৈলকুপা উপজেলা প্রতিনিধি ও শৈলকুপা প্রেস ক্লাবের নির্বাহী সদস্য মফিজুল ইসলামের ওপর হামলা চালিয়ে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা। এ সময় তার মোটরসাইকেলটি ভাঙচুর করা হয়।
মফিজুল ইসলাম জানান, গত শনিবার রাত সাড়ে ১০টার দিকে জরুরি কাজে তিনি লাঙ্গলবাঁধ বাজারে যাচ্ছিলেন। পথিমধ্যে বন্দেখালী পেঁৗঁছালে একদল দুর্বৃত্ত লাঠি ও রামদা দিয়ে বেধড়ক মারপিট করে এবং তার মোটরসাইকেলটি ভাঙচুর করে। এ সময় তিনি লাঙ্গলবঁাঁধ বাজারে পুলিশ ক্যাম্পে আশ্রয় নিলে ক্যাম্পের এসআই তৌকির তাকে বাড়ি পৌঁছে দেন। বর্তমানে তিনি শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন। এ হামলার ঘটনা শৈলকুপা থানা পুলিশকে জানিয়েছেন মফিজুল।
এ দিকে মফিজুলের ওপর হামলার ঘটনার তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে হামলাকারীদের গ্রেফতার ও বিচারের দাবি জানিয়েছেন প্রেস ক্লাব সভাপতি শাহিন আক্তার পলাশ ও সাধারণ সম্পাদক আব্দুর রহমান মিল্টনসহ সাংবাদিক নেতারা। শৈলকুপা আসনে এমপি পদে উপনির্বাচনে শনিবার সন্ধ্যায় আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ঘোষণার সাথে সাথে দলের একাধিক গ্রুপের মুখোমুখি অবস্থান নেয়।


আরো সংবাদ



premium cement
এভারেস্ট জয় করলেন বাবর আলী বায়ুদূষণে আজ দ্বিতীয় ঢাকা অপরাজেয় থেকেই বুন্দেসলিগার শিরোপা বুঝে নিল লেভারকুসেন যুদ্ধের সময় নিখোঁজ হাজার হাজার মানুষের ভাগ্য সম্পর্কে শ্রীলঙ্কাকে স্পষ্ট জানাতে হবে : জাতিসঙ্ঘ অনুমোদন ছাড়া কিভাবে ইলেক্ট্রোলাইট ড্রিংকস বিক্রি করছিল কোম্পানিগুলো সরকারি কেন্দ্রে কৃষকেরা ধান বেচতে পারে না, লাভ খাচ্ছে দালালরা গরুর নাম উড়াল সড়ক, ওজন ৩৫ মণ ইরান ২ সপ্তাহের মধ্যে পরমাণু অস্ত্র বানাতে পারবে! বিশ্বের সবচেয়ে ধনী ভিক্ষুক, মোট সম্পত্তি ৭.৫ কোটি ভারতের কোভ্যাক্সিনেও রয়েছে দীর্ঘমেয়াদি পার্শ্বপ্রতিক্রিয়া ইসরাইল সরকারে ভয়াবহ দ্বন্দ্ব : নেতানিয়াহুকে গাঞ্জের পদত্যাগের আলটিমেটাম

সকল