২১ মে ২০২৪, ০৭ জৈষ্ঠ ১৪৩১, ১২ জিলকদ ১৪৪৫
`


নলডাঙ্গা রেলস্টেশনের প্রবেশ পথটি ট্রাক অটোবাইকের দখলে : জনদুর্ভোগ চরমে

-

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার নলডাঙ্গা রেলস্টেশনে যাত্রী সাধারণের যাতায়াতের একমাত্র প্রবেশপথটি সারাক্ষণ মালিবাহী ট্রাক ও অটোবাইকের দখলে থাকায় ট্রেনযাত্রীদের চরম বিড়ম্বনার শিকার হতে হচ্ছে বলে অভিযোগ উঠেছে। স্থানীয়রা জানান, এক ফল ব্যবসায়ী দীর্ঘদিন ধরে রেলস্টেশনে যাওয়ার এই রাস্তাটি দখল করে তার ব্যবসা চালিয়ে যাচ্ছেন। বিশেষ করে শিশু ও মহিলা যাত্রীরা ট্রেন ধরতে গিয়ে এই দোকানের কারণে বিব্রতকর অবস্থায় পড়ছেন।
এ ছাড়া স্টেশনে যাতায়াতের গোটা পথটি ট্রাক ও অটোবাইকের দখলে থাকায় আশে পাশের ব্যবসায়ীদের বেচাকেনায়ও অনেকটা বিঘœ ঘটে বলে দাবি ব্যবসায়ীদের। এ নিয়ে মাঝে মধ্যেই ট্রেনযাত্রী, ব্যবসায়ী ও স্থানীয়দের সাথে ফল ব্যবসায়ীদের বাগি¦তণ্ডা ও হট্টগোল হয়ে থাকে।
আ: ছাত্তার মিয়া নামে একজন ভুক্তভোগী ট্রেনযাত্রী বলেন, রিকশায় যাওয়ার পথে এখানে জ্যামে আটকা পড়ে আমি ট্রেন ফেল করি। এভাবে সড়ক পথ বন্ধ করে দোকান বসানো বা বাসট্রাকের দাঁড়িয়ে থাকা বন্ধ করবে কে?
নাম প্রকাশে অনিচ্ছুক নলডাঙ্গা স্টেশন জামে মসজিদের নিয়মিত এক মুসল্লি বলেন, শুধু ট্রেন নয়, সবসময় ট্রাক, অটো ও রিকশা ভ্যানের কারণে এ পথে চলাচল করতে প্রতিবন্ধকতার মধ্যে পড়তে হয়। এ অবস্থা চলতে থাকলে যে কোনো মুহূর্তে মারাত্মক দুর্ঘটনাও ঘটে যেতে পারে। তাই এ ব্যাপারে দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা নিতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে জোর দাবি জানাচ্ছি।


আরো সংবাদ



premium cement
মাথাপিছু আয় এখন ২৭৮৪ মার্কিন ডলার : বিবিএস কৃষি খাতে ফলন বাড়াতে অস্ট্রেলিয়ার প্রযুক্তি সহায়তা চান প্রধানমন্ত্রী রিমার্ক-হারল্যানের নতুন পরিচালক ইউনিলিভারের সামি সাবেক সেনাপ্রধানের ওপর মার্কিন নিষেধাজ্ঞা যে বার্তা দিচ্ছে চুয়াডাঙ্গায় বিএন‌পি নেতার লাশ মিল‌ল পাটক্ষেতে কক্সবাজারে ভোট শেষে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক নিহত ভোটার উপস্থিতি মোটামুটি সন্তোষজনক : ওবায়দুল কাদের চকরিয়া উপজেলায় চেয়ারম্যান হলেন ফজলুল করিম এ বছর রাষ্ট্রপতির শিল্প উন্নয়ন পুরস্কার পাচ্ছেন ২০ শিল্প প্রতিষ্ঠান জামায়াত নেতা এ টি এম আজহারসহ ১১ জনের কারাদণ্ড শিয়ালের টানাহেঁচড়া দেখে মাটি খুঁড়ে পাওয়া গেল এক নারী ও দুই শিশুর লাশ

সকল