১৬ মে ২০২৪, ০২ জৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলকদ ১৪৪৫
`


রূপগঞ্জে স্কুলশিক্ষকের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

-

নারায়ণগঞ্জের রূপগঞ্জে স্কুলশিক্ষকের উপর হামলা, জমি জবরদখল এবং বালু ভরাটের প্রতিবাদে মানববন্ধন পালন করেছেন কৃষক ও জমির মালিকরা।
গত রোববার রূপগঞ্জ ইউনিয়নের বাগবের ও দক্ষিণবাগ এলাকায় এ কর্মসূচিতে শিক্ষক মাওলানা আব্দুল হামিদ, বীর মুক্তিযোদ্ধা মারফত আলী বলেন, কিছুদিন আগে ফরটিস গ্রুপ নামে একটি কোম্পানি বেশ কিছু জমি ক্রয় করে জোরপূর্বক জবরদখল ও বালু ভরাট শুরু করে।
এ বিষয়ে ফরটিস গ্রুপের জিএম নাজমুল হাসান বলেন, আমাদের জমিতে আমরা বালু ভরাট করেছি।
রূপগঞ্জ থানার ওসি দীপক চন্দ্র সাহা বলেন, শিক্ষকের ওপর হামলার ঘটনায় অভিযোগ দায়ের করেছেন তিনি।


আরো সংবাদ



premium cement
ঢাকা মেডিক্যাল কেন্দ্রিক কোনো দালাল থাকবে না : বাহাউদ্দিন নাছিম বিদেশী সাহায্যপ্রাপ্ত প্রকল্পগুলো দ্রুত সম্পন্ন করার নির্দেশ প্রধানমন্ত্রীর রংপুরে মুক্তিযুদ্ধের সময়কার ৩টি এলএমএনজি অস্ত্র ও গুলি উদ্ধার দুবাইয়ে বিদেশীদের গোপন সম্পদের পাহাড়, তালিকায় ৩৯৪ বাংলাদেশীও ৫ কোটি টাকা আত্মসাতের দায়ে টিএমএসএস-এর সাবেক পরিচালকের জেল ও জরিমানা তজুমদ্দিনে ঢাকাগামী লঞ্চ থেকে ৩০০ কেজি পাঙ্গাসের পোনা আটক আওয়ামী লীগ কারো দয়া-দাক্ষিণ্য নিয়ে ক্ষমতায় আসেনি : নানক নির্বাচনের মাঝেই ইন্ডিয়া জোট নিয়ে কেন ‘সুর বদল’ মমতা ব্যানার্জীর? গঙ্গার পানির নায্য হিস্যা আদায়ে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে রংপুর খামারিদের মানববন্ধন কুমিল্লায় ট্রেনে কাটা পড়ে শিক্ষার্থীর মৃত্যু, রেললাইন অবরোধ

সকল