১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলকদ ১৪৪৫
`


গফরগাঁওয়ে স্বেচ্ছাসেবকদল নেতা রাজিব হত্যার বিচার দাবিতে মানববন্ধন

-

ময়মনসিংহের গফরগাঁওয়ে স্বেচ্ছাসেবকদল নেতা রাজিব মিয়া (৩২) হত্যা মামলায় সব আসামিকে গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন করেছেন নিহতের পরিবারসহ এলাকাবাসী। গতকাল শনিবার উপজেলার গফরগাঁও-হোসেনপুর সড়কে নলচিড়া পালের বাজারে অনুষ্ঠিত এ মানববন্ধনে হত্যাকাণ্ডের মূল পরিকল্পনাকারী ও প্রত্যক্ষ খুনিদের এজাহারভুক্তকরণ এবং তাদের ফাঁসি দাবি জানানো হয়।
স্থানীয় সূত্র জানায়, গত ১৯ এপ্রিল উপজেলার পাগলা থানাধীন পাঁচবাগ ইউনিয়নের চর শাখচূড়া গ্রামের আমিন মিয়ার ছেলে ও ইউনিয়ন স্বেচ্ছাসেবকদল নেতা রাজিব মিয়ার নিজ বসত ঘরের সামনের রাস্তায় প্রতিপক্ষ মকবুল গংরা হামলা চালায় এবং তাকে গুরুতর আহত করে। এ সময় রাজিবকে বাঁচাতে বড়ভাই সুজন এগিয়ে এলে তিনিও হামলার শিকার হয়ে আহত হন। আহত দুই ভাইকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। হাসপাতালে দুই দিন মৃত্যুর সাথে লড়ে গত ২০ এপ্রিল রাতে রাজিব মারা যান। এই ঘটনায় শনিবার পাগলা থানায় হত্যাচেষ্টা মামলা দায়ের করেন বড়ভাই সোহেল মিয়া।
এ কর্মসূচিতে বক্তব্য দেন নিহতের বাবা আমিন মিয়া, মা আকলিমা বেগম, নিহতের স্ত্রী ইয়াসমিন, বড়ভাই সোহেল মিয়া প্রমুখ। পাগলা থানার ওসি খায়রুল বাশার বলেন, আসামিদের ধরতে বিভিন্ন এলাকায় অভিযান চালানো হচ্ছে।


আরো সংবাদ



premium cement