১৪ এপ্রিল ২০২১
`

ফরিদপুরে আলাওল সাহিত্য পুরস্কার পেলেন ৬ গুণীজন

-

ফরিদপুর সাহিত্য ও সংস্কৃতি উন্নয়ন সংস্থার দ্বাদশ সম্মেলন অনুষ্ঠিত এবং আলাওল সাহিত্য পুরস্কার প্রদান করা হয়েছে। শনিবার রাতে শহরের অম্বিকা হলে পুরস্কারপ্রাপ্ত কবি-সাহিত্যিকদের হাতে এ পুরস্কার ও সম্মাননা তুলে দেন এলজিআরডি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপি।
পুরস্কারপ্রাপ্তরা হলেন কবি আলতাফ হোসেন, উপন্যাসিক ওয়াসি আহমেদ, প্রাবন্ধিক সুকুমার বিশ^াস, কবি আসাদ চৌধুরী, ছোট গল্পকার রফিকুর রশীদ ও উপন্যাসিক হরিশংকর জলদাস। এদের মধ্যে কবি আলতাফ হোসেন, রফিকুর রশীদ ও হরিশংকর জলদাস অনুষ্ঠানে উপস্থিত থেকে পুরস্কার গ্রহণ করেন।
ফরিদপুর সাহিত্য ও সংস্কৃতি উন্নয়ন সংস্থার সভাপতি আবুল ফয়েজ শাহ্ নেওয়াজ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। এ সময় অন্যদের মধ্যে মঞ্চে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক অতুল সরকার, পুলিশ সুপার আলিমুজ্জামান, ফরিদপুর সাহিত্য ও সংস্কৃতি উন্নয়ন সংস্থার সাধারণ সম্পাদক আবু সুফিয়ান চৌধুরী কুশল, ফরিদপুর প্রেস ক্লাবের সভাপতি ইমতিয়াজ হাসান রুবেল প্রমুখ।

 



আরো সংবাদ


১৫ দিনের কঠোর বিধিনিষেধ মহারাষ্ট্রে সারা বিশ্বে একইসাথে রোজা শুরু হয় না যে কারণে বিনা প্রয়োজনে কেউ ঘরের বাইরে যা‌বেন না : আইজিপি রংপুরে যানবহান ও মানুষের ভিড়, নিয়ন্ত্রণে হিমশিম খাচ্ছে পুলিশ সারাদেশে দিন ও রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে দুর্দান্ত কোনো ফলাফলের বিষয়ে সন্দিহান বিশেষজ্ঞরা করোনা মহামারীর মধ্যে কুম্ভমেলায় লাখো মানুষ লকডাউনে বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রের দূতাবাস সেবা পাটুরিয়ায় পারাপার হচ্ছে শুধু জরুরি সেবাদানকারী গাড়ি সালথার নির্যাতিত পরিবারের মাঝে বিএনপি নেতার সহায়তা প্রদান আওয়ামী লীগের দুই গ্রুপের বিরোধের জেরে প্রাণ গেল ইতালী প্রবাসীর

সকল