১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


নারায়ণগঞ্জ-৩ আসন

বিএনপির মনোনয়ন চান সাবেক প্রতিমন্ত্রী রেজাউল করিম

-

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁও) আসনে সাবেক মুক্তিযুদ্ধবিষয়ক প্রতিমন্ত্রী ও জেলা বিএনপির সাবেক সভাপতি অধ্যাপক রেজাউল করিম বিএনপির মনোনয়ন চান। রেজাউল করিমকে দলের যোগ্য কাণ্ডারি মনে করছেন নেতাকর্মীরা। উপজেলার তৃণমূলের আস্থা এখন রেজাউল করিম। তিনি নেতাকর্মীদের মন জয় করে মাঠে কাজ করে যাচ্ছেন।
অধ্যাপক রেজাউল করিম সোনারগাঁও বিএনপির কাণ্ডারি হিসেবে চারবার এমপি নির্বাচিত হয়েছেন। তিনি দলের নেতাকর্মীদের সাথে নিয়ে এখনো মাঠ দখল করে আছেন। বিএনপি নির্বাচনে অংশ নেয়ার ঘোষণা দেয়ার পর দলের মনোনয়নপত্র কিনেছেন ১৮ জন নেতাকর্মী। এর মধ্যে অধ্যাপক রেজাউল করিমও দলীয় মনোনয়নপত্র জমা দিয়েছেন।

 


আরো সংবাদ



premium cement
শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী বগুড়ায় অবৈধ মজুদকৃত ১ লাখ ডিম উদ্ধার তথ্যের জন্য সাংবাদিকরা শতবার কেন্দ্রীয় ব্যাংকে যেতে পারেন : ডেপুটি গভর্নর ইসরাইলি হামলায় ৪০ ফিলিস্তিনি নিহত আফগানিস্তানে গুলিতে ৩ স্প্যানিশ ও ৩ আফগান নিহত বিভিন্ন অপরাধে সাতজনের ফাঁসি কার্যকর করল ইরান কিরগিস্তানে আতঙ্কে বাংলাদেশী শিক্ষার্থীরা ‘প্রাচীন হিব্রুদের সাথে ইসরাইলি ইহুদিদের জেনেটিক সংযোগ নেই’

সকল