১৪ এপ্রিল ২০২১
`

ফরিদপুরে শ্মশানের কালী মন্দিরে চুরি

-

ফরিদপুর পৌরসভার অম্বিকাপুর মহাশ্মশান কালী মন্দিরে চুরি হয়েছে।
শনিবার সন্ধ্যা ৬টার দিকে মন্দিরের পূজা অর্চনায় নিয়োজিত সুশীল সরকার চুরির ঘটনাটি জানতে পারেন।
সুশীল সরকার বলেন, সন্ধ্যা আরতি দিতে গেলে মন্দিরের মূল ফটকের দু’টি তালা ভাঙ্গা দেখতে পাই। এরপর দেখি মন্দিরের অভ্যন্তরে থাকা লোহার সিন্দুকের তালা ভাঙ্গা এবং কালী বিগ্রহের অলঙ্কার নেই।
বিষয়টি তাৎক্ষণিক শ্মশান রক্ষণাবেক্ষণ উন্নয়ন কমিটির সভাপতি সুনীল কুমার দত্তকে জানানো হয়।
সুনীল কুমার দত্ত বলেন, শুক্রবার থেকে শনিবার সন্ধ্যা পর্যন্ত কোনো এক সময় এই চুরি হয়ে থাকতে পারে। বিষয়টি কোতয়ালি থানা পুলিশকে জানানো হয়েছে। দুই মাস আগেও দুর্বৃত্তরা মন্দিরের তালা ভাঙ্গার চেষ্টা করেছিল।

 



আরো সংবাদ


বাবর ধামাকায় পাকিস্তানের রেকর্ড গড়া জয় রাহুল গান্ধীর হুঁশিয়ারি : বিজেপি এলে পশ্চিমবঙ্গ জ্বলবে করোনায় মৃত্যুতে নতুন রেকর্ডে কঠোর লকডাউন শুরু গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জনসহ নিহত ৪ অ্যাকাউন্ট হ্যাক করে অনৈতিক কাজের অভিযোগে কালিয়াকৈরে যুবক আটক দুর্নীতির অভিযোগে ৮ বছরের জন্য নিষিদ্ধ ক্রিকেটার হিথ স্ট্রিক ব্যাপক বিক্ষোভের পর পাকিস্তানে ‘নিষিদ্ধ’ হচ্ছে উগ্র ডানপন্থী দল টিএলপি এবার হেফাজতের সহকারী মহাসচিব গ্রেফতার ওয়াশিংটন-তেহরান আলোচনায় পরমাণু কেন্দ্রে নাশকতার ঘটনার কালো ছায়া যুক্তরাষ্ট্রকে চীন : প্লিজ আগুন নিয়ে খেলবেন না স্বাস্থ্যবিধি মেনে মসজিদে নামাজ আদায়ের সুযোগ দিতে জামায়াত আমিরের আহ্বান

সকল