২৬ জানুয়ারি ২০২১
`

করোনার মধ্যেই বার্থডে সেলিব্রেট, আক্রান্ত উসেইন বোল্ট

করোনার মধ্যেই বার্থডে সেলিব্রেট, আক্রান্ত উসেইন বোল্ট - ছবি -ইন্টারনেট

করোনা ভাইরাস এর জন্য যখন সারা বিশ্বের মানুষ কার্যত ঘরবন্দি অবস্থায় দিন কাটাচ্ছেন সেই সময় তিনি মেতে উঠেছিলেন জন্মদিনের পার্টিতে। পার্টিতে ছিল না কোনো সামাজিক দূরত্ব, ছিল না কোন করোনা বিধি-নিষেধ একেবারে নাচে-গানে হই-হুল্লোড়ের মেতে উঠেছিলেন তিনি। আর তাতেই তার জীবনে নেমে এলো অন্ধকার, পড়লেন চরম বিপদে। করোনায় আক্রান্ত হলেন বিশ্বের সবচেয়ে দ্রুত মানুষ জামাইকার উসেইন বোল্ট। করোনায় আক্রান্ত হয়ে আপাতত হোম আইসোলেশনে রয়েছেন বোল্ট।

শরীর অসুস্থ থাকার কারণে শনিবার নিজের করোনা পরীক্ষা করান বোল্ট। সেই পরীক্ষার ফলাফল পজেটিভ এসেছে। তাই বর্তমানে এই বিদ্যুৎ মানব হোম আইসোলেশনে রয়েছেন। নিজের ভক্তদের করোনা আক্রান্ত হওয়ার খবর নিজেই জানিয়েছেন উসেইন বোল্ট।

২১ আগস্ট ৩৪ বছরে পা দিয়েছেন উসেইন বোল্ট। আর তাই নিজের ৩৪তম জন্মদিন বড় করে সেলিব্রেশন করেন তিনি। জন্মদিনের জন্য পার্টির আয়োজন করেন। রাতভর সেই পার্টিতে চলে নাচ-গান। কোন প্রকার সামাজিক দূরত্ব না মেনে পার্টিতে মেতে ওঠেন বোল্টের পরিচিতরা। করোনা আবহের মধ্যেই এইভাবে সামাজিক দূরত্বের তোয়াক্কা না করে পার্টি করায় নেটিজেনদের সমালোচনার মুখে পড়তে হয়েছিল বোল্টকে। তারপরে খবর পাওয়া গেল তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। পার্টিতে উপস্থিত থাকা সকলেরই করোনা পরীক্ষা শুরু হয়েছে বলে জানা গেছে।
সূত্র: বর্তমান



আরো সংবাদ


উচ্ছ্বাস ক্ষুণ্ণ শঙ্কায় বুধবার চসিকে ভোট চিকিৎসকের যৌন হয়রানির তদন্ত নিয়ে গড়িমসি, নার্সদের বিক্ষোভ পররাষ্ট্রমন্ত্রীকে জন কেরির ফোন কুমিল্লায় যুবলীগ কর্মী জিলানী হত্যা মামলায় কাউন্সিলর গ্রেফতার বক্তব্যের বিষয়বস্তু, নাকি বড় নেতার ভাই হিসেবে আলোচনায় কাদের মির্জা কলাপাড়ায় স্বতন্ত্রপ্রার্থীর কর্মীকে কুপিয়েছে নৌকা সমর্থকরা রংপুরে যুবলীগের হাতে ম্যাজিস্ট্রেট লাঞ্ছিত বগুড়ায় ইউপি সদস্যের নামে পার্সেল এলো চাইনিজ কুড়াল মার্চে খুলতে পারে ঢাবির আবাসিক হল দেশে প্রথম করোনা টিকা নিচ্ছেন রুনু, জানালেন কারণ নির্বাচনকালে সবাইকে জাতীয় পরিচয়পত্র সাথে রাখতে হবে : সিএমপি কমিশনার

সকল