১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ফিলিপাইনে আগুনে একই পরিবারের ৪ জনের মৃত্যু

ফিলিপাইনে আগুনে একই পরিবারের ৪ জনের মৃত্যু - সংগৃহীত

ফিলিপাইনের মধ্যাঞ্চলীয় সেবু নগরীতে ভয়াবহ অগ্নিকাণ্ডে চারজনের মৃত্যু ও আটজন আহত হয়েছে। তারা একই পরিবারের সদস্য। এদের মধ্যে ৬০ বছর বয়সী বাবা ও ৫৪ বছর বয়সী মা এবং ১৪ ও ১২ বছর বয়সী তাদের দুই ছেলে রয়েছে। এতে ১২টিরও বেশি ঘরবাড়ি পুড়ে গেছে।

বুধবার নগরীর এক দমকলকর্মী এ কথা জানিয়েছেন।

নগরীর দমকল দফতরের ওয়েনডেল ভিলানুয়েভা জানান, মঙ্গলবার স্থানীয় সময় রাত ২টার দিকে আগুন ছড়িয়ে পড়ার সময় ভুক্তভোগীরা গভীর ঘুমের মধ্যে ছিল।

আগুন থেকে প্রাণে বেঁচে যাওয়া এক মেয়ে তদন্তকারী কর্মকর্তাদের জানান, তার মা-বাবা এবং ছোট ভাইবোন তাদের বাড়ির তৃতীয় তলায় ঘুমাচ্ছিল। পরিবারের অন্য সদস্যরা নিচতলায় ছিল। অগ্নিকাণ্ডে তাদের পরিবারের আরো আটজন আহত হয়েছে।

খবরে বলা হয়, আবাসিক এলাকায় দ্রুত ছড়িয়ে পড়া এ আগুন নিয়ন্ত্রণে আনতে ফায়ার সার্ভিসের তিন ঘণ্টা সময় লাগে। এতে ৩০টি পরিবার ক্ষতিগ্রস্ত হয়েছে।
সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল

সকল