১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

স্ত্রী ও চার সন্তানসহ করোনা আক্রান্ত আরও এক প্রধানমন্ত্রী

স্ত্রী ও চার সন্তানসহ করোনা আক্রান্ত আরও এক প্রধানমন্ত্রী -

কিছুদিন আগেই করোনা আক্রান্ত হন ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন। বেশ কিছুদিন হাসপাতালে থাকার পর ছাড়া পান তিনি। এবার করোনা আক্রান্ত আরও এক দেশের প্রধানমন্ত্রী।

স্ত্রী ও চার সন্তাসহ আক্রান্ত আর্মেনিয়ার প্রধানমন্ত্রীর গোটা পরিবার।

ফেসবুক লাইভে নিজেই করোনা আক্রান্ত হওয়ার কথা জানিয়েছেন আর্মেনিয়ার প্রধানমন্ত্রী নিকোল পাসনিয়ান। তিনি জানিয়েছেন, তিনি নিজে এবং তার পরিবার করোনা আক্রান্ত তাই আপাতত বাড়ি থেকেই কাজ করবেন তিনি।

ভিডিও মেসেজে তিনি বলেছেন তার করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে। তার স্ত্রী ও চার সন্তান আক্রান্ত ওই ভাইরাসে। যদিও তার শরীরে এখনও পর্যন্ত কোনও উপসর্গ নেই, তাই বাড়ি থেকে যতটা সম্ভব কাজ করবেন তিনি।

আর্মেনিয়ায় এখনও পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা নয় ৯,৪৯২। মৃত্যু হয়েছে ১৩৯ জনের। সে দেশের স্বাস্থ্যমন্ত্রী জানিয়েছেন, ১৮৬টি ইনটেনসিভ কেয়ার ইউনিটের মধ্যে মাত্র ৩২টি খালি পড়ে আছে, আর সেটা খুব শীঘ্রই ভরে যাবে বলে আশঙ্কা করা হচ্ছে।

এর আগে করোনা আক্রান্ত হন রাশিয়ার প্রধানমন্ত্রী মিখেইল মিশুসতিনও। তিনিও নিজেই জানিয়েছিলেন করোনা পরীক্ষায় পজিটিভ রিপোর্ট এসেছে।

এর আগে করোনার সংক্রমণ ধরা পড়ে ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসনের শরীরে। প্রথমে বাড়িতেই ছিলেন তিনি। কিন্তু তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করতে হয়। পরে তাকে আইসিইউতেও রাখতে হয়। পরে সুস্থ হওয়ার পর হাসপাতাল থেকে ছাড়া পান তিনি। আপাতত তিনি সুস্থই আছেন।


আরো সংবাদ



premium cement