২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

জাতীয় লেখক পরিষদের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী শুক্রবার

-

জাতীয় লেখক পরিষদের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ২২ জানুয়ারি শুক্রবার। রাজধানীর পল্টনস্থ ফটো জার্নালিস্ট এসোসিয়েশনে বাদ জুমা অনুষ্ঠানটি শুরু হয়ে সন্ধ্যা পর্যন্ত চলবে অনুষ্ঠানটি।

এতে উপস্থিত থাকবেন দেশ বরেণ্য লেখক, সাংবাদিকসহ নানা শ্রেণির বিশিষ্ট ব্যক্তিবর্গ।

জাতীয় লেখক পরিষদের সভাপতি মুফতি জহির ইবনে মুসলিম এবং সাধারণ সম্পাদক মাওলানা আবদুল গফফার সংগঠনের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকীর সার্বিক সফলতার জন্য দোয়া চেয়ে সব শ্রেণির লেখকদেরকে অনুষ্ঠানে উপস্থিত হওয়ার জন্য আমন্ত্রণ জানিয়েছেন।
প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
মুজিবনগরে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১৩ বাগেরহাটের রামপালে ট্রাকের চাপায় নিহত ৩ ফিলিস্তিনের পক্ষে যুক্তরাষ্ট্রের যেসব বিশ্ববিদ্যালয় বিক্ষোভে উত্তাল পূর্ব আফ্রিকায় প্রবল বৃষ্টি ও বন্যা, কমপক্ষে ১৫৫ জনের প্রাণহানি সাংবাদিকদের বিরুদ্ধে প্রশ্নবিদ্ধ তথ্য প্রচারের নিন্দা ডিআরইউর ভয়াবহ দুর্ঘটনা, অল্পের জন্য রক্ষা পেলেন উগ্র ইসরাইলি মন্ত্রী শেরে বাংলার সমাধিতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন হাত কাটা বন্দীর নেতানিয়াহুর সমালোচনা ইসরাইলের আলটিমেটাম, যা বলল হামাস রাশিয়ার প্রতি চীনের সমর্থনের বিরুদ্ধে ব্লিংকেনের হুঁশিয়ারি ইতিহাস গড়া জয় পেল পাঞ্জাব

সকল