২৩ অক্টোবর ২০২০

চোরের চাপাতির আঘাতে গৃহবধূ নিহত

চোরের চাপাতির আঘাতে গৃহবধূ নিহত - ছবি : নয়া দিগন্ত

রাজধানীর সবুজবাগ থানার নন্দীপাড়া এলাকায় চোর চাপাতি দিয়ে কুপিয়ে জান্নাতুল ফেরদৌস (২৫) নামে এক গৃহবধূকে হত্যা করেছে। ঘটনার পর বাড়ির ছাদের লুকিয়ে থাকা চোর মনিরকে (৩০) আটক করেছে পুলিশ।
সোমবার রাত ৯টার দিকে নন্দীপাড়া লাল মসজিদ সংলগ্ন ৭ তলা নির্মাণাধীন বাড়ির চারতলায় এ ঘটনাটি ঘটে।

সবুজবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম বলেন, নিহত নারীর স্বামীর নাম মোস্তাফিজুর রহমান মোস্তাফিজ। এক সন্তানসহ তারা নির্মাণাধীন ভবনটির চার তলায় বাস করেন।
তিনি আরো জানান, রাত ৯টার দিকে মনির নামের এক চোর তাদের ঘরে প্রবেশ করে।
ধারণা করা হচ্ছে, গৃহবধূ জান্নাতুল ফেরদৌস টের পেয়ে চোর চোর বলে চিৎকার করলে বাসায় থাকা চাপাতি দিয়ে গৃহবধূর গলাসহ শরীরে বিভিন্ন স্থানে আঘাত করে। এতে তিনি ঘটনাস্থলেই মারা যান তিনি।

পরে স্থানীয় লোকজন পুলিশকে খবর দিলে তারা ঘটনাস্থলে এসে চোরে সন্ধানে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে। একপর্যায়ে ছাদে গিয়ে পুলিশ চোর মনিরকে এক জায়গায় লুকিয়ে থাকতে দেখে। পরে সেখান থেকে তাকে আটক করা হয়।

নিহত নারীকে গলাসহ শরীরে বিভিন্ন স্হানে আঘাত দেখে বোঝা যাচ্ছে যে, চোর গৃহবধূকে চাপাতি দিয়ে কুপিয়ে হত্যা করেছে। তবে চুরির ঘটনা না অন্য কোনো কারণ রয়েছে তা ঘটনার বিস্তারিত জানার চেষ্টা করা হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য মঙ্গলবার ভোরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ