১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


দুই সহোদরের মৃত্যু আরেকজন আশঙ্কাজনক, বাকরুদ্ধ বাবা

দুই সহোদরের মৃত্যু আরেকজন আশঙ্কাজনক, বাকরুদ্ধ বাবা - ছবি : নয়া দিগন্ত

অগ্নিদগ্ধ হয়ে দুই সন্তানের মৃত্যু ও অন্য আরেক সন্তানের আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালের বেডে শুয়ে থাকার মতো ঘটনায় স্তব্ধ ও বাকরুদ্ধ হয়ে গেছেন নারায়ণগঞ্জ প্রেসক্লাবের পিওন নুরুদ্দিন।

জানা যায়, নুরুদ্দিনের তিন পুত্রসন্তানের বড় ছেলে সাব্বির (২১) বিএ অনার্স দ্বিতীয় বর্ষে পড়াশোনা করতেন, মেঝ ছেলে জোবায়ের (১৮) এসএসসি পরীক্ষার্থী ও ছোট ছেলে ইয়াসিন (১২) মাদরাসা শিক্ষার্থী। তারা তিন ভাই একসাথে প্রতি ওয়াক্ত নামাজ মসজিদে আদায় করতে যেতো। গতকালও তারা একসাথে মসজিদে এশার নামাজ পড়তে যান। ফরজ নামাজ শেষ করে যখন তারা সুন্নত ও বেতের আদায় করছিলেন ঠিক তখনই এসি বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে মারাত্মকভাবে আহত হয় সহোদর তিন ভাই। পরে তাদেরকে শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটে আনা হলে আজ শনিবার দুপুর ১২টা ১৫ মিনিটে অগ্নিদগ্ধ তিন ভাইয়ের মধ্যে বড় দুই ভাই সাব্বির ও জোবায়েরকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। ছোট ভাই ইয়াসিনের অবস্থাও আশঙ্কাজনক।

নিহতদের বাবা নুরুদ্দিন নয়া দিগন্তকে বলেন, আমার তিনটা হীরের টুকরো সন্তান। আমার হিরার টুকরোগুলোর উপর আল্লাহ কেন এরকম করলো সেটা একমাত্র আল্লাহ ভালো জানেন। আমি আমার মৃত দুই সন্তানের শহীদী মৃত্যু কামনা করি এবং আমার ছোট সন্তানের দ্রুত সুস্থতা কামনা করি। এ সময় তিনি তার ছোট সন্তানের চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর সহযোগিতা কামনা করেন।

উল্লেখ্য, গতকাল শুক্রবার রাত পৌণে ৯টায় নারায়ণগঞ্জের ফতুল্লার পশ্চিম তল্লা এলাকার বাইতুস সালাত জামে মসজিদে এসি বিস্ফোরণের ঘটনা ঘটে।

মসজিদে এসি বিস্ফোরণের ঘটনায় বিভিন্ন ধরনে গাড়ি দিয়ে দগ্ধ ৩৮ জনকে আনা হয় ঢাকার জাতীয় শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে।


আরো সংবাদ



premium cement
অলিম্পিকে ইকুয়েস্ট্রিয়ানে পদক জেতার আশা সৌদি আরবের ভালুকায় কারখানা শ্রমিকের মৃত্যু ইসরাইলের ব্যাপক ক্ষতি করেছে হিজবুল্লাহ, স্বীকার প্রতিরক্ষামন্ত্রীর ন্যায়বিচার পাওয়া প্রত্যেকের মৌলিক অধিকার : প্রধান বিচারপতি তৃতীয় শ্রেণির ছাত্রীকে চকলেট খাওয়ানোর প্রলোভনে যৌন নিপীড়নের অভিযোগ এবার কি যুক্তরাষ্ট্র-ব্রিটেনও ভারতীয় মশলা থেকে মুখ ফিরিয়ে নেবে? গাইবান্ধায় চাচার ছুরিকাঘাতে প্রাণ গেল ভাতিজির শিশুদের নিয়ে বিশ্বকাপের জার্সি উন্মোচন করলো আফগানিস্তান (ভিডিও) গাজা যুদ্ধ শেষ করতে হামাস প্রধানকে হত্যা করতে চায় যুক্তরাষ্ট্র! জামালপুরে ভাঙন ঠেকাতে স্বেচ্ছাশ্রমে বাঁশ পাইলিং শঙ্কার মুখে বাংলাদেশ-যুক্তরাষ্ট্র টি-টোয়েন্টি সিরিজ

সকল