২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

পল্লবীতে বাড়ির ছাদে হাত-পা বাঁধা মহিলার লাশ

পল্লবীতে বাড়ির ছাদে হাত-পা বাঁধা মহিলার লাশ - প্রতীকী ছবি

রাজধানীর পল্লবী থানাধীন ১২ নম্বর সেকশনের ৬ তলা একটি বাড়ীর ছাদ থেকে হাত-পা বাঁধা অবস্থায় অজ্ঞাত (৪০) এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার বেলা ১২টার দিকে স্থানীয় লোকজনদের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই নারীর হাত-পা বাঁধা ও মুখে কাপড় পেচানো অবস্থায় লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠিয়েছে ।

এ ব্যাপারে পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম বলেন, আমরা খবর পেয়ে পল্লবী ১২ নম্বর সেকশনের ৩ নম্বর রোডের একটি ৬ তলা বাড়ীর ছাদ থেকে ওই নারীর লাশ উদ্ধার করা হয়েছে। রশি দিয়ে তার হাত-পা বাঁধা ছিল। এছাড়া মুখেও কাপড় ঢোকানো ছিল।

তিনি আরো বলেন, বাড়িটি পঞ্চমতলা পর্যন্ত সম্পূর্ণ করা। উপরের আরো এক তলার নির্মাণকাজ চলছে। মৃত নারীর পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি। এটি একটি হত্যাকাণ্ড বলে ধারণা করা হচ্ছে। তবে পুলিশ তদন্ত করছে কি কারনে এ হত্যাকাণ্ডটি ঘটিয়েছে।


আরো সংবাদ



premium cement
মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত

সকল