৩১ মার্চ ২০২০

সংসারের খরচ নিয়ে স্বামী-স্ত্রীর দ্বন্দ্বে প্রাণ দিতে হলো ২ সন্তানকে!

বাবা-মায়ের সাথে জান্নাত ও আলভী। - ছবি : সংগৃহীত

রাজধানীর গোড়ানে স্বামী-স্ত্রীর দ্বন্দ্বেই প্রাণ দিতে হলো দুই শিশুসন্তানকে। পুলিশ বলছে, মা আরিফুন্নেসা পপিই দুই মেয়ে জান্নাত (১২) ও আলভীকে (৭) হত্যার পর নিজে আত্মহত্যার চেষ্টা করেছেন। একই কথা উঠে এসেছে হাসপাতালে চিকিৎসাধীন মায়ের জবানেও।

মা পপি স্বীকার করেছেন নিজের হাতেই বঁটি দিয়ে তার দুই শিশুকে গলা কেটে হত্যা করেছেন। তিনি জানিয়েছেন, ঠিক মতো স্বামী সংসার খরচ না দেয়ায় জীবনযাপনে দুর্বিষহ হয়ে ওঠায় দুই সন্তানকে হত্যার পর নিজেও শরীরে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা চালান।

শনিবার ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটের অবজারভেশন কক্ষে সাংবাদিকদের এসব কথা জানান তিনি।

এর আগে, শুক্রবার দিবাগত রাতে গোড়ান এলাকার ৩৭৯ নম্বর ভাড়া বাসায় মর্মান্তিক এ ঘটনাটি ঘটে।

জানা যায়, খিলগাঁওয়ে ন্যাশনাল আইডিয়াল স্কুলে পড়াশোনা করতো জান্নাত (১২) ও আলভী (৭)। আলভী চতুর্থ শ্রেণিতে ও জান্নাত জুনিয়র ওয়ানে। মেধাবী দুই শিশুর বাবা মোজাম্মেল হোসেন বিপ্লব মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর উপজেলায় ইলেকট্রিক সামগ্রীর ব্যবসা করেন। প্রতি শুক্রবার মুন্সিগঞ্জ থেকে খিলগাঁওয়ে আসেন আবার শনিবার মুন্সিগঞ্জে চলে যান।

খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) রুহুল আমিন জানিয়েছেন, প্রাথমিকভাবে জানা যায়, মা পপিই দুই সন্তানকে খুন করে নিজে আত্মহত্যার চেষ্টা করেন। স্বামী মুন্সিগঞ্জ থাকেন। সাংসারিক খরচ দেয়া না দেয়া নিয়ে পারিবারিক কলহ চলছিল। গত রাতে দুই সন্তানকে খুন করার পর পপি সকালে নিজেই আত্মহত্যার চেষ্টার আগে তার বাবা তালেবকে জানায় খুনের কথা ও নিজে আত্মহত্যা করবেন।

তিনি আরো বলেন, কেন এই খুন এবং এই খুনের নেপথ্যে আরো কেউ জড়িত কিংবা অন্য কোনো কারণ রয়েছে কি না- তা তদন্ত করে দেখা হচ্ছে।


আরো সংবাদ