১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


আইআইইউসি ছায়া জাতিসঙ্ঘ ক্লাবের মতবিনিময় সভা

-

আন্তর্জাতিক ইসলামি বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের সাথে আইআইইউসি ছায়া জাতিসঙ্ঘের মতবিনিময় সভা সম্প্রতি অনুষ্ঠিত হয়েছে। পবিত্র কুরআন তিলাওয়াতের মাধ্যমে এই মতবিনিময় সভা শুরু হয়।
সভায় ছায়া জাতিসঙ্ঘ ও এর গুরুত্ব সম্পর্কে এবং প্রতিষ্ঠালগ্ন হতে ক্লাবের বর্তমান পর্যন্ত সব কার্যক্রম, অর্জন আর পাশাপাশি আইআইউসিতে সফলভাবে অনুষ্ঠিত হয়ে যাওয়া আইআইইউসি ছায়া জাতিসঙ্ঘ সম্মেলন ২০১৮, ২০১৯ এর বিস্তারিত সম্পর্কে তুলে ধরেন ক্লাবের জেনারেল সেক্রেটারি আশিকুর রহমান ও ভাইস প্রেসিডেন্ট এ কে এম ইয়াসার। এ ছাড়াও ক্লাবের ফিউচার প্ল্যান ও কার্যক্রম সম্পর্কে তুলে ধরেন বর্তমান প্রেসিডেন্ট জাহিদুল হক জিহাদ। পরবর্তীতে আইআইউসি মান ক্লাবের প্রতিষ্ঠা কালের নানা কার্যক্রম তুলে ধরেন কো-ফাউন্ডার আবদুল্লাহ আল কাইসার ও ক্লাবের ট্রাস্টি বোর্ডের ভাইস চেয়ারম্যান আজিম সাদাদ।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়য়ের প্রো-ভিসি প্রফেসর ড. মোহাম্মদ আলী আজাদী, স্টুডেন্ট অ্যাফেয়ার্স ডিভিশনের এডিশনাল ডিরেক্টর চৌধুরী গোলাম মাওলা, ডিপার্টমেন্ট অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশনের ডিন প্রফেসর ড. মোহাম্মদ মাহবুবুর রহমান, অ্যাসিস্ট্যান্ট প্রক্টর আবদুল্লাহ মোহাম্মদ আহসানুল মামুন, অ্যাসিস্ট্যান্ট প্রক্টর মাহমুদা খাতুন সিদ্দিকা ও ফিমেল অ্যাকাডেমিক জোনের অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর নার্গিস বেগম। সবাই আইআইইউসি ছায়া জাতিসঙ্ঘ ক্লাবের কার্যক্রম আর এচিভমেন্ট নিয়ে সন্তুষ্টি প্রকাশ করেন এবং কিছু দিকনির্দেশনার পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে সব সাহায্য ও সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন।
পরবর্তীতে ২০১৯-২০ সালের নতুন কমিটির সাথে সবাইকে পরিচয় করিয়ে দেয়া হয় এবং বর্তমান প্রেসিডেন্ট জাহিদুল হক জিহাদের সমাপনি বক্তব্যের মাধ্যমে সভার সমাপ্তি হয়।


আরো সংবাদ



premium cement