২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


চার দশক ধরে স্বেচ্ছাসেবা দিচ্ছে চমেক সন্ধানী

-

স্বেচ্ছায় রক্তদাতা ও মরণোত্তর চক্ষুদানে অঙ্গীকারবদ্ধদের মুঠোফোনে শুভেচ্ছাস্বরূপ খুদে বার্তা পাঠাবে মেডিক্যাল ও ডেন্টাল ছাত্র-ছাত্রী পরিচালিত স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান সন্ধানী। চার দশক ধরে স্বেচ্ছাসেবার মাধ্যমে প্রতিষ্ঠানটি কাজ করে আসছে। তার ধারাবাহিকতায় সন্ধানী সপ্তাহব্যাপী মানব কল্যাণমূলক কার্যক্রম পরিচালনা করছে।
গত ৯ নভেম্বর চট্টগ্রাম নগরীর জামালখানস্থ চট্টগ্রাম প্রেস ক্লাবের এস রহমান হলে সংগঠনটির প্রচার সপ্তাহ ২০১৯-এর উদযাপন উপলক্ষে সংবাদ সম্মেলনের মাধ্যমে সন্ধানীর সভাপতি তানজিমা নাসরিন উর্মি এ কথা জানান।
তিনি জানান, প্রচার সপ্তাহ উপলক্ষে ২ নভেম্বর থেকে ৮ নভেম্বর পর্যন্ত নানান কর্মসূচির আয়োজন করা হয়। এ সময় ১০ জন দুস্থদের বিনামূল্যে হেপাটাইটিস বি স্ক্রিনিং এবং টিকা দেয়া হয়। নগরীর বিভিন্ন জায়গায় স্বেচ্ছায় রক্তদান ও মোটিভেশন প্রোগ্রাম এবং ব্লাড গ্রুপিংসহ স্বেচ্ছায় রক্তদান করা হয়।
এ ছাড়াও সন্ধানীর কার্যালয়ে নতুন সংযোজিত মাল্টিমিডিয়া সেট ও এসি-এর উদ্বোধন করা হয়।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সন্ধানীর কেন্দ্রীয় প্রতিনিধি আনিকা ইবনাত, চট্টগ্রাম মেডিক্যাল কলেজ ইউনিটের সহ-সভাপতি আফিয়া তাসনিম, সাধারণ সম্পাদক তানজিমুল হাই রাফি ও উপদেষ্টা ইতি কুরি।


আরো সংবাদ



premium cement
ফের ইংলিশ লিগ চ্যাম্পিয়ন ম্যানসিটি ম্যানসিটির টানা চতুর্থ শিরোপা কেএনএফের তৎপরতার প্রতিবাদে বান্দবানে মানববন্ধন তাপপ্রবাহের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নতুন নির্দেশনা ‘ভুয়া তথ্য’ ছড়িয়ে কিরগিজস্তানে বিদেশী শিক্ষার্থীদের ওপর হামলা রংপুরে হুমকি দাতা ইউপি মেম্বারকে তলব করল রিটার্নিং কর্মকর্তা রোহিঙ্গা গ্রামে আরাকান আর্মির হামলা ও অগ্নিসংযোগ মিরপুরে ব্যাটারি চালিত রিক্সাচালক ও পুলিশ সংঘর্ষ : আহত অর্ধশত লজ্জাহীনতার বার্তা শিশুদের মনে দুর্ঘটনার কবলে ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার গুরুতর আঞ্চলিক সঙ্কটে পরিণত হয়েছে রোহিঙ্গা সমস্যা : পররাষ্ট্রমন্ত্রী

সকল