০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


সাদার্ন ইউনিভার্সিটিতে ক্যারিয়ার টক

-

সাদার্ন ইউনিভার্সিটির ক্যারিয়ার ক্লাবের উদ্যোগে অধ্যয়নরত বিভিন্ন বিভাগের শিক্ষার্থীদের অংশগ্রহণে মোটিভেশনাল প্রোগ্রাম ক্যারিয়ার টক সম্প্রতি ইউনিভার্সিটির হল রুমে অনুষ্ঠিত হয়েছে। মূলত অ্যাকাডেমিক শিক্ষার পাশাপাশি শিক্ষার্থীদের কাক্সিক্ষত ক্যারিয়ার গঠনে প্রস্তুতি কেমন হওয়া দরকার এ সম্পর্কে ধারণা দিতে অনুষ্ঠানের আয়োজন করা হয়।
সাদার্ন ইউনিভার্সিটি ক্যারিয়ার ডেভেলপমেন্ট সেন্টারের উপ-পরিচালক রিজোয়ান রাজনের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রোগ্রামে মুখ্য আলোচক ছিলেন ইউনিভার্সিটির ইইই বিভাগের সাবেক শিক্ষার্থী ও বিসিএস কর্মকর্তা প্রকাশ দেবনাথ ও বিশেষ বক্তা ছিলেন একই বিভাগের আরেক ছাত্র ক্যারিয়ার কনসালটেন্ট ও আইটি বিশেষজ্ঞ ওমর ফারুক চৌধুরী। মুখ্য আলোচক প্রকাশ দেবনাথ বিসিএসসহ বিভিন্ন প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতির খুঁটিনাটি বিষয় এবং কৌশল নিয়ে আলোচনার পাশাপাশি সরকারি চাকরির গুরুত্ব তুলে ধরেন।
বিশেষ আলোচক ওমর ফারুক চৌধুরী বেসরকারি ব্যাংকিং খাতকে গুরুত্ব দিয়ে ক্যারিয়ার ও ইন্টারভিউ প্রস্তুতি সম্পর্কে শিক্ষার্থীদের অবহিত করেন।
সমাপনী বক্তব্যে রিজোয়ান রাজন ছাত্রজীবনকে প্রস্তুতিকাল উল্লেখ করে এখনই সিদ্ধান্ত নিয়ে আগামীর চ্যালেঞ্জ মোকাবেলার জন্য শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান। অনুষ্ঠান আয়োজনের অন্যতম সংগঠক আরাফাতুল ইসলাম ও মো: ফয়সাল আমন্ত্রিত অতিথিদের ধন্যবাদ জ্ঞাপন করেন। পরে আলোচকদের সাদার্ন ইউনিভার্সিটির পক্ষ থেকে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়।


আরো সংবাদ



premium cement
কায়রোতে প্রতিনিধিদল পাঠানোর দাবি ইসরাইলের বিরোধীদলীয় নেতার পাথরঘাটায় ট্রলারের সাথে ট্রলারের থাক্কা, জেলে নিখোঁজ পশ্চিম তীরে ৫ ফিলিস্তিনিকে হত্যা করেছে ইসরাইলি বাহিনী ব্রাজিলে ভয়াবহ বন্যা, নিরাপদ স্থানে সরানো হয়েছে ৭০ হাজার লোক ডিবি কার্যালয়ে মিল্টন সমাদ্দারের স্ত্রীকে জিজ্ঞাসাবাদ চলছে সুন্দরবনে আগুন : নেভানোর চেষ্টা চলছে, তবে সময় লাগবে মন্ত্রী-এমপির স্বজনদের বিরত রাখা আ’লীগের নীতিগত সিদ্ধান্ত : কাদের মুসলিমদের ঐক্য ও সংহতি বাড়ানোর লক্ষ্যে গাম্বিয়ায় ওআইসির সম্মেলন শুরু ঢাকা সেনানিবাসে এএফআইপি ও সেনা প্রাঙ্গণ ভবন উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে ৩ বাংলাদেশী আহত মধুখালীতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকচালক নিহত, আহত হেলপার

সকল